অনলাইন প্রেস ইউনিটি এর বরিশালের সভাপতি ফুয়াদ, সম্পাদক মনির

0
140

প্রেস বিজ্ঞপ্তি ।। অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী, ভারপ্রাপ্ত চেয়ারম্যান একরামুল হক গাজী লিটন এবং মহাসচিব চন্দন সেনগুপ্তর অনুমোদিত বরিশাল মহানগর শাখার সভাপতি ফরহাদ হোসেন ফুয়াদ ও মনিরুজ্জামান খানকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ২২ সেপ্টেম্বর মাসে কেন্দ্র প্রেরিত উক্ত কমিটি বরিশাল বিভাগীয় সমন্বয়কারী ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এম লোকমান হোসাঈন পর্যবেক্ষণ শেষে ৩ অক্টোবর ঘোষণা করেন।

এসময় তিনি ২৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত জাতীয় সম্মিলনে শত শত ভোটারের সরাসরি রায়ে নব নির্বাচিত চেয়ারম্যান এরশাদুল হক দুলাল, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মহাসচিব মিজানুর রশিদ রাসেল মজুমদার ও সিনিয়র যুগ্ম মহাসচিব শাহজালাল ভূঁইয়া উজ্জ্বলকে সংবাদীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

অনলাইন প্রেস ইউনিটি বরিশাল মহানগর শাখার অন্যান্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি মো:আরিফ হোসেন, সহ সভাপতি ফাহিম ফিরোজ,সহ সভাপতি মশিউর মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন, সহ সাধারণ সম্পাদক গাজী আল আমিন, সাংগঠনিক সম্পাদক মো শাখাওয়াত হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক এম. জাহিদ, সহ সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম রাসেল,

অর্থ সম্পাদক পারভেজ সরদার, প্রচার সম্পাদক মো রমজান আহম্মেদ শুভ, সহ প্রচার সম্পাদক মো মেহেদী হাসান, দপ্তর সম্পাদক সৈয়দ জানে আলম, সহ দপ্তর সম্পাদক কাওসার মাহামুদ মুন্না, ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজী সজল, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক শহিদুল্লাহ সুমন, মো কামরুজ্জামান মামুন,

ক্রাইম ফোকাস ডট নেট, মো আহাম্মেদ ফয়সাল, মো গোলাম মোস্তফা রবিন, কার্যনিবাহী সদস্য নাছিম শরীফ, বশির আহম্মেদ, সোহেল রানা, মাহফুজুর রহমান সবুজ, আদনান আলী, মো. লিটন ও রফিকুল ইসলাম।
চলতি মাসে মহানগর অনলাইন প্রেস ইউনিটির শপথ অনুষ্ঠিত হবে বলে জানান নতুন কমিটির নেতৃবৃন্দ।