আগৈলঝাড়ায় অসহায় দুঃস্থ ও শীতার্তদের মাঝে সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ্’র কম্বল বিতরণ

0
515

 

আগৈলঝাড়া প্রতিনিধি।।

বরিশালের আগৈলঝাড়ায় অসহায় দুঃস্থ ও শীতার্তদের মাঝে সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ্ কম্বল বিতরণ করেছেন। গতকাল রোববার বিকেলে উপজেলার সেরাল গ্রামে সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্’র বাস ভবনে অসহায় দুঃস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ্ এর পুত্র, বরিশাল জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ্। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বরিশাল জেলা ছাত্রলীগের ত্রাণ ও দূর্যোগ ব্যাবস্থাপনা সম্পাদক শিকদার মনির হোসেন, ছাত্রলীগ নেতা মোঃ সাগর সেরনিয়াবাত, মোঃ মাসুদ সেরনিয়াবাত, মোঃ মাসুম সরদার, মোঃ রানা খলিফাসহ রাজনৈতিক ও স্থানীয় ব্যাক্তিবর্গ ।

এর পূর্বে উপজেলার আস্কর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাগধা ইউনিয়নের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ্। এ সময় উপস্থিত ছিলেন- আস্কর মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ প্রিয়লাল মন্ডল, শিক্ষক মনমথ নাথ বৈষ্ণব, যুবলীগ নেতা নারায়ন বিশ্বাস, সঞ্জয় বিশ্বাস প্রমুখ।

এ সময় উপজেলার সেরাল ও বাগধা ইউনিয়নের অসহায় দুঃস্থ ও শীতার্তদের মাঝে ৫ শত কম্বল বিতরণ করেন সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ্ ।