আগৈলঝাড়ায় জেএসসি পরীক্ষায় লুচ সীট না পাওয়ার অভিযোগ

0
135

মারুফ মোল্লা,আগৈলঝাড়া।।

বরিশিালের আগৈলঝাড়ায় জেএসসি পরীক্ষায় সময় মত লুচ সীট (অতিরিক্ত উত্তরপত্র) না পাওয়ার অভিযোগ করেন পরীক্ষার্থীরা। জানাগেছে, উপজেলার সদরের আগৈলঝাড়া ভেগাই হালদার পাবলিক একাডেমী কেন্দ্রে গত বৃহস্পতিবার সকালে বাংলাদেশ ও বিশ্ব পরিচয় বিষয়ে পরিক্ষা অনুষ্ঠিত হয়। এ পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা চাহিদা অনুযায়ী লুচ সীট (অতিরিক্ত উত্তরপত্র) সময়মত না পাওয়ার অভিযোগ করেন।

নাম প্রকাশ না করার শর্তে পরীক্ষার্থীরা বলেন, পরীক্ষা চলাকালীন সময় আমরা লুচ সীট (অতিরিক্ত উত্তরপত্র) চাইলে তা দিতে শিক্ষকরা প্রায় ১০ থেকে ১৫ মিনিট দেরি করেন এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব যতীন্দ্র নাথ মিস্ত্রী পরক্ষিার্থীদের সংযোত হয়ে লিখতে বলেন।

এ বিষয়ে জানতে চাইলে প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব যতীন্দ্র নাথ মিস্ত্রী বলেন, পরীক্ষার্থীদের এ অভিযোগ সত্য নয়। আমাদের ধারনা হয়ে ছিল লুচ সীট (অতিরিক্ত উত্তরপত্র) কম হতে পারে এজন্য আমরা বারপাইকা মাধ্যমিক বিদ্যালয় থেকে আরও কিছু লুচ সীট (অতিরিক্ত উত্তরপত্র) এনে রাখি। কিন্তু কোন পরীক্ষার্থীদের লুচ সীট নিয়ে কোন সমস্যা হয় নি। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পরীক্ষা কমিটির সভাপতি আশ্রাফ আহমেদ রাসেল বলেন, বিষয়টি আমাকে কেউ অবহিত করেনি। তবে এ রকম হওয়ার কথা না। যদি এ রকম হয়ে থাকে, তবে আমি বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করব।