আগৈলঝাড়ায় প্রতিপক্ষের হাতে বৃদ্ধ নিহত

আগৈলঝাড়া প্রতিনিধি ॥ বরিশালের আগৈলঝাড়ায় জায়গা জমির মামলার বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতে এক বৃদ্ধাকে হত্যার অভিযোগ করেছেন নিহতর স্বজনেরা। পুলিশ লাশ উদ্ধার করে বরিশাল মর্গে প্রেরণ করেছে।

এ ঘটনায় নিহতের পরিবার থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। উপজেলার গৈলা ইউনিয়নের পশ্চিম সুজনকাঠী গ্রামের তৈয়ব আলী বেপারী (৭৫) এর একমাত্র ছেলে স্বপন বেপারী জানান, তার বাবার সাথে তার চাচা তাহের বেপারীর সম্পত্তি নিয়ে দীর্ঘদিন যাবত মামলা ও তার জের ধরে বিরোধ চলে আসছিল। সোমবারও বরিশাল আদালতে একটি মামলায় হাজির হন তার বাবা তৈয়ব আলী বেপারী।

ওই মামলার বিরোধের জের ধরে গতকাল মঙ্গলবার দুপুরে তৈয়ব আলী বেপারী বাড়ির সামনের ইটের রাস্তায় বসে বিশ্রাম নেয়ার সময় প্রতিপক্ষ চাচা তাহের বেপারী স্ত্রী হাওয়া বেগম সেখানে এসে ঝগড়া বিবাদ শুরু করেন।

ঝগড়া বিবাদের এক পর্যায়ে হাওয়া বেগম তৈয়ব আলী বেপারীকে ধাক্কা মেরে ইটের রাস্তার উপর ফেলে দিলে ঘটনাস্থলেই বৃদ্ধ তৈয়ব আলী মারা যান। ঝগড়া বিবাদ শুনে পরিবারের স্বজনেরা ঘটনাস্থলে এসে তৈয়ব আলীকে মৃত অবস্থায় দেখতে পান।

খবর পেয়ে ওসি আব্দুর রাজ্জাক মোল্লা অফিসার নিয়ে ঘটনাস্থলে যান। এসআই শাহনুর মিয়া লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ থানায় নিয়ে যান। এসআই শাহনুর মিয়া ময়না তদন্তের জন্য লাশ বরিশাল মর্গে প্রেরণ করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত (৪.৪৫মি.) নিহতর ছেলে স্বপন বেপারী বাদী হয়ে থানায় হত্যা মামলা করার জন্য অবস্থান করছিলেন বলে জানান এসআই শাহনুর।