আপনারা ভোটকেন্দ্রে যাবেন ও নির্বিঘ্নে ভোট দেবেন

0
72

সময়ের বার্তা ।। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, আপনারা ভোটকেন্দ্রে যাবেন ও নির্বিঘ্নে ভোট দেবেন। পছন্দের সরকারকে দেশ পরিচালনার জন্য নির্বাচিত করুন।

শুক্রবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের শাহাপাড়া গ্রামে নির্বাচনী সহিংসতায় ক্ষতিগ্রস্ত মোটা শাহার বাড়ি নির্মাণ পরবর্তী বাড়ির চাবি হস্তান্তর অনুষ্ঠানে এসব কথা বলেন।

র‌্যাববপ্রধান বলেন, আমরা দেশকে এসব জঞ্জাল থেকে মুক্ত করব। এই দেশ ওদের জন্য নয়। যারা নিজ দেশের নিরীহ মানুষের ওপর বিনা কারণে, বিনা অপরাধে হামলা করে তাদের প্রতি আমার ঘৃণা জানানোর ভাষা নেই।

জেলা প্রশাসক ড. কেএম কামরুজজামান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, র‌্যাব-১৩ এর অধিনায়ক মোজাম্মেল হক, পুলিশ সুপার মনিরুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো প্রমুখ।

হিন্দু সম্প্রদায়ের লোকজনের উদ্দেশে তিনি বলেন, ভয় পাবেন না। মোটা শাহার সঙ্গে আমরা সবাই আছি। মোটা শাহার যারা ক্ষতি করেছে তার সম্পদ ধ্বংস করেছে সেসব লোকের বিরুদ্ধে সব জাতি ঐক্যবদ্ধ। তাদের প্রতি ধিক্কার ও ঘৃণা জানানো ছাড়া আমার আর কোনো প্রকাশ নেই।

তিনি বলেন, আমার দেশের কিছু মুখচেনা ক্রিমিনাল, মুখচেনা সন্ত্রাসী, মুখচেনা অপরাধী একটি বিশেষ গোষ্ঠীর নিরীহ মানুষকে বিশেষ বিশেষ সময়ে বিনা কারণে, বিনা অপরাধে এই ধরনের ক্ষতিগ্রস্ত করার, ধ্বংস করার নিলর্জ উদ্যোগ গ্রহণ করে।

উল্লেখ্য, গত ২০ ডিসেম্বর রাতে জগন্নাথপুর ইউনিয়নের সিঙ্গিয়া শাহপাড়ায় মটা ঘোষের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ওই পরিবারের ৮টি ঘর, সাতটি ছাগল, একটি ভ্যান, একটি সাইকেলসহ সব আসবাবপত্র পুড়ে যায়।

এ ঘটনায় বিএনপির স্থানীয় নেতাদের আসামি করে থানায় মামলা দায়ের করা হয়।