আবারও নগ্ন পুনম..

0
145

সময়ের বার্তা ডেস্ক ।।

ক্রিকেট বিশ্বকাপ এলেই বিশ্ব কাঁপে ক্রিকেট জ্বরে। সবার ভেতর দেখা যায় অন্যরকম এক উন্মাদনা। সেটা ছড়িয়ে পড়ে সর্বত্র। এ বিশ্বকাপকে কেন্দ্র করে অনেকেই অনেক রোমাঞ্চকর কাজ করেন। সে জায়গায় তারকারাও নেই পিছিয়ে। নিজের দল খেলায় জিতলে অনেক তারকাই শুভেচ্ছা জানান। উৎসাহ জোগান নিজ নিজ জায়গা থেকে।

এক্ষেত্রে একেবারেই আলাদা বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। ভারত বিশ্বকাপ জিতলো ২০১১ সালে। সেদিন দলের জন্য নিজের পরনের কাপড় খুললেন পুনম। আগেই বলেছিলেন বিশ্বকাপে ভারত চ্যাম্পিয়ন হলে দলের জন্য নিজেকে উজাড় করে দেবেন। অবশ্য গেল টি-২০ বিশ্বকাপেও একই পরিকল্পনা করেছিলেন পুনম। কিন্তু ভারত না জেতায় সেটা আর করা হয়নি। এবার আশা যাক এ বিশ্বকাপে।

 

গত রোববার ছিল ভারত-দক্ষিণ আফ্রিকার ম্যাচ। সেখানে ভারত জিতেছিল। পরিকল্পনা অনুযায়ী আবারও নগ্ন হলেন ‘নাশা’ খ্যাত এই অভিনেত্রী।

 

পুনম সেই নগ্ন ছবিই সম্প্রতি টুইটারে তার ভক্তদের জন্য প্রকাশ করেছেন। শুধু তাই নয়, বলেছেন টিম ইন্ডিয়ার জন্য এটা তার ভালবাসা। আর সেই ভালবাসার তাগিদে যতবার ভারত ম্যাচ জিতবে ততবারই নিজেকে নগ্নভাবে উপস্থাপন করবেন সবার সামনে।

এ নিয়ে সমালোচনাও কিন্তু কম হয়নি। এমনিতেই পর্নো তারকা বলে একটা খেতাব তার সঙ্গে রয়েছে। তার মাঝে এ ধরনের কার্যকলাপ পুনমকে আরও সমালোচিত করে।