আড়াইহাজারে প্রতিপক্ষের হামলায় আহত শ্রমিকলীগ নেতা নিহত

0
150

সময়ের বার্তা।।

আড়াইহাজারে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে আহত জাতীয় শ্রমিক লীগ নেতা আমজাদ হোসেন (৩৫) মারা গেছেন। রবিবার রাতে ঢাকার শেরে বাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স অ্যান্ড হাসপাতালে তিনি মারা যান।
জানা গেছে, গত শনিবার আমজাদ হোসেনকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। তিনি উপজেলার সদর পৌরসভার বাঘানগর গ্রামের মৃত শের আলী ছেলে এবং আড়াইহাজার  পৌর শ্রমিক লীগের সহ-সভাপতি ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে আমজাদ হোসেনের চাচা শ্বশুর মত্স্য ব্যবসায়ী মজিবুর রহমান নরসিংদী সদর উপজেলার চৌঘরিয়া এলাকা লিজ নেয়া পুকুরে মাছের খাবার নিয়ে যান। এ সময় মাছের দাম নির্ধারণকে কেন্দ্র করে স্থানীয়দের সাথে  তর্কবিতর্ক হলে তারা মজিবুর ধাক্কা দিয়ে ফেলে দেয়। খবর পেয়ে আমজাদ হোসেনসহ কয়েক জন বাধা দিলে দুর্বৃত্তরা তাদের আটক করে এবং ধারালো অস্ত্র দিয়ে গুরুতর জখম করে। এদের মধ্যে আমজাদ হোসেনের মাথায় চাইনিজ কুরাল দিয়ে কুপিয়ে গুরুতর জখম হয়। পরে তাকে উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিত্সক আমজাদকে ঢাকা প্রেরণ করেন। সেখানে চিকিত্সাধীন অবস্থায় আমজাদ হোসেন রবিবার মধ্যরাতে মারা যান। আড়াইহাজার থানার ওসি এম এ হক বিষয়টি নিশ্চিত করেছেন।