ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে চাকরি

0
300

চাকরির সংবাদ।।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) জনবল নিয়োগ দেবে। সম্প্রতি প্রকাশিত বিজ্ঞাপন অনুযায়ী ব্যাংকের ‘প্রবেশনারি অফিসার’ পদে এই নিয়োগ দেওয়া হবে। এক্ষেত্রে নতুনরাও সুযোগ পাবেন।

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিজ্ঞপ্তিতে উল্লেখিত বিষয়ে চার বছরের স্নাতক ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। ফলাফলের জন্য অপেক্ষমাণ প্রার্থীরাও আবেদন করার সুযোগ পাবেন। স্নাতকে প্রার্থীদের সিজিপিএ ৪.০০ এর মধ্যে কমপক্ষে সিজিপিএ ৩.০০ প্রাপ্ত হতে হবে। মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ে জিপিএ ৫.০০ এর মধ্যে ন্যূনতম জিপিএ ৪.০০ থাকতে হবে। পাশাপাশি ইংরেজি ও বাংলা ভাষায় পারদর্শী এবং কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। এছাড়া বাংলাদেশের যেকোনো জায়গায় কাজ করার মানসিকতাসম্পন্ন হতে হবে।

আগামী ১৮ জানুয়ারি, ২০১৭ অনুযায়ী প্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর।

প্রথম এক বছর শিক্ষানবিসকালীন নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে প্রতিমাসে ৪১ হাজার ৯০০ টাকা। সফলভাবে এক বছরের শিক্ষানবিসকাল শেষে নিয়োগ প্রাপ্তদের ‘সিনিয়র অফিসার’ পদে উন্নীত করা হবে। সিনিয়র অফিসার পদে বেতন দেয়া হবে প্রতিমাসে ৫২ হাজার টাকা।

আগ্রহী প্রার্থীরা শুধু বিডিজবস ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে আগামী ১৮ জানুয়ারি, ২০১৭ পর্যন্ত।