উপজেলা চেয়ারম্যানের চাচাতো ভাই’র মাদক চালানসহ আটক-১

0
33

উজিরপুর (বরিশাল) সংবাদদাতা।

বরিশালের উজিরপুরে ইয়াবা ও গাঁজাসহ জুয়েল হাওলাদার (৩০) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সন্ধ্যা পৌনে ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উজিরপুর উপজেলা চেয়ারম্যানের বাড়ি সংলগ্ন মধ্য কেশবকাঠী গ্রামে উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুজ্জামান ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাকারিয়া অভিযান চালিয়ে তাকে আটক করে।

এ সময় তার দেহ তল্লাশি করে পুলিশ ৫৩ পিচ ইয়াবা ও ২০ গ্রাম গাঁজা উদ্ধার করে। গ্রেফতারকৃত জুয়েল ওই এলাকার সুলতান হাওলাদারের পুত্র। সে পুলিশকে জানিয়েছে, সে উপজেলা চেয়ারম্যান ইকবালের আপন চাচাতো ভাই জুয়েল মৃধার চুক্তিভিত্তিক নিয়োজিত মাদক বিক্রেতা। তার কাছ থেকে উদ্ধারকৃত ওই ৫৩ পিচ ইয়াবা ও গাঁজা উপজেলা চেয়ারম্যানের চাচাতো ভাই জুয়েল মৃধার। সে আরও জানিয়েছে, জুয়েল মৃধা উপজেলা চেয়ারম্যানের চাচাতো ভাই হওয়ায় প্রভাব খাটিয়ে দীর্ঘদিন ধরে ভ্রাম্যমানভাবে উজিরপুরের বিভিন্ন এলাকায় ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য পাইকারী ও খুচরা সরবরাহ করে আসছে।

গত ৯ দিন ধরে তার (ইকবালের চাচাতো ভাই) সাথে চুক্তিভিত্তিতে আটককৃত জুয়েল মধ্য কেশবকাঠী এলাকায় ইয়াবা ও গাঁজা বিক্রি করছে বলে থানা পুলিশ ও সাংবাদিকদের জানিয়েছেন। উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: গোলাম সরোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, এ ঘটনায় মামলা দায়ের’র প্রস্তুতি চলছে। একই সাথে এই মাদক ব্যবসায়ী চক্রের সাথে বড় ধরনের কোন রাঘববোয়াল জড়িত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।