একটি ‘নিলাজ সেলফি’, অতঃপর…

0
189

সময়ের বার্তা ডেস্ক।।

আমির খানের ‘দঙ্গল’ বদলে দিয়েছে তার জীবন। রাতারাতি তারকা হয়ে উঠেছেন বড়পর্দার গীতা ফোগাট অর্থাৎ ফাতেমা সানা শেখ। বলিউডের এখন অন্যতম চর্চিত নাম এটি।

বর্তমানে সামজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছবি আপলোড করলেই বিতর্কের মুখে পড়তে হচ্ছে অভিনেত্রীদের। শাড়ি বা সুইমস্যুট, পরনে যাই থাকুক না কেনো হেনস্তার শিকার হচ্ছেন তারা। রাবিনা ট্যান্ডন, সোহা আলি খান কিংবা দীপিকা পাডুকোন— কে নেই সেই তালিকায়!

এরই ধারাবাহিকতায় এবার বিতর্কের মুখে পড়তে হলো বলিউডের নবাগত অভিনেত্রী ফাতেমা সানা শেখকে। শাড়ি পরা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করায় অশ্লীল মন্তব্য শুনতে হচ্ছে তাকে।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি সেলফি শেয়ার করেছেন ফাতেমা। যেখানে দেখা যাচ্ছে লাল হলুদ রংয়ের ব্লাউজের সঙ্গে কালো রংয়ের একটি শাড়ি পরে রয়েছেন তিনি। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নিলাজ সেলফি।’ এরপর থেকেই শুরু হয়েছে বিতর্ক।

কেনো তিনি কোমরের নিচে শাড়িটি পরেছেন— এ নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। একজন লিখেছেন, ‘আপনাকে বোকার মতো লাগছে।’ আবার কেউ লিখেছেন, ‘ঈশ্বরকে ভয় পাও।’ কেউ লিখেছেন, ‘সত্যিই নির্লজ্জ।’

এই প্রথম নয়, এর আগে গত রমজানে সুইমস্যুট পরা একটি ছবি পোস্ট করেছিলেন ২৫ বছর বয়সি এই অভিনেত্রী। সেবারও বিদ্রুপের মুখে পড়েছিলেন তিনি। অনেকেই মনে করেছিলেন, রমজান মাসে ফাতেমার ওই ছবি পোস্ট করা ঠিক হয়নি।

বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ও যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’-এর কাজ করছেন ফাতেমা। এতে তার বিপরীতে দেখা যাবে মিস্টার পারফেকশনিস্ট আমির খানকে। এ ছাড়া আরও আছেন কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন ও ক্যাটরিনা কাইফ।