ওয়ার্নারদের নিরাপদে আসতে বললেন- মোস্তাফিজ

0
39

সময়ের বার্তা ডেস্ক।।

সর্বশেষ ২০০৬ সালের এপ্রিলে রিকি পন্টিংয়ের দল দুটি টেস্ট খেলে যাওয়ার পর আজ আবার বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া। ডারউইন থেকে সিঙ্গাপুর হয়ে রাত ১০.৪৫টায় বাংলাদেশের মাটিতে পা পড়ছে ওজিদের।

ইতোমধ্যে ঢাকার উদ্দেশ্যে রওনা করেছেন স্মিথরা। এক টুইট বার্তায় খবরটি জানিয়েছেন ডেভিড ওয়ার্নার। সতীর্থ নাথান লায়নসহ একটি সেলফি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ওয়ার্নার। যার ক্যাপশনে তিনি লিখেছেন ‘ঢাকা, আমরা আসছি।’

ওয়ার্নারের ছবিটির ঠিক নিচেই বাংলাদেশের পেস সেনসেশন মোস্তাফিজুর রহমান কমেন্ট করেছেন। ফিজ তার কমেন্টে লিখেছেন, ‘নিরাপদ হোক ঢাকা সফর। বাংলাদেশ তোমাদের স্বাগত জানাতে প্রস্তুত।’

এদিকে এবারও বাবুর্চি সাথে নিয়ে আসছে ওজিরা। এর আগে অস্ট্রেলিয়া ক্রিকেট দল বাবুর্চি নিয়ে বাংলাদেশ সফর করেছিল। শুধু বাবুর্চি না, সে সময় সফরকারী দলটি নিজেদের জন্য শুকনো খাবার এবং ডিম নিয়ে ঢাকায় এসেছিল।

দীর্ঘ ১১ বছরেরও বেশি সময় ধরে এই টেস্ট সিরিজের জন্য অপেক্ষা করতে হয়েছে বাংলাদেশের। অবশেষে সেই প্রতীক্ষার সমাপ্তি হচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে ২২-২৪ আগস্ট প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। ২৭-৩১ আগস্ট ঢাকায় প্রথম টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এরপর ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে দ্বিতীয় টেস্ট।