কাজীরহাট ফেইসবুকে পরিচয়ে বিয়ে: প্রতারণা করে ১৮ লক্ষ টাকা আত্নসাতের অভিযোগ

0
128

মু: মনিরুজ্জামান মুনির,সিনিয়র ষ্টাফ রিপোর্টার:-ফেইসবুকে পরিচয়ের সূত্র ধরে ভালবাসা ও প্রেমের সম্পর্কের মাধ্যমে বিয়ের পর স্ত্রী ও শ্যালক মিলে ১৮ লক্ষ টাকা আত্নসাত করার অভিযোগ এক প্রবাসী যুবকের।

বাহরাইন প্রবাসী যুবক যশোর জেলার ঝিকরগাছা থানার মধুখালী গ্রামের মৃত্যু কাঞ্চন খাঁনের ছেলে মো:বাদশা খান ২০১১ সনের দিকে বরিশালের কাজীরহাট থানার কসবা গ্রামের নাগর দেওয়ানের মেয়ে জোহরার সাথে ফেইসবুকের মাধ্যমে সম্পর্কে জড়িয়ে পড়ে। মোবাইল ফোন মারফত উভয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

২০১১ সন থেকে ২০১৫ সন পর্যন্ত প্রবাসী যুবক জোহরার নামে ও তার শ্যালক হেলাল উদ্দীনের নামে জমি ক্রয়ের জন্য ১৮ লক্ষ টাকা প্রেরণ করেন।

২০১৬ সনের দিকে বাদশা খান বাড়িতে এসে জোহরার সাথে স্বামী-স্ত্রী হিসেবে বসবাস করে। এতে তাদের ঔরষে একটি পুত্র সন্তানও জন্মলাভ করে।

এদিকে জোহরা তার আগের দু’টি বিবাহ ও দু’টি বাচ্চার কথা গোপন রেখে বাদশার সাথে প্রতারণা করে। এছাড়াও বাদশা খান বিদেশে থাকাকালীন জমি ক্রয় করতে পাঠানো টাকা দিয়ে জমি না রাখার বিষয়টি জানতে পারেন।

স্ত্রী জোহরা ও তার ভাই হেলালের প্রতারণার বিষয়টি জানাজানি হওয়ায় জোহরা ও তার ভাই হেলাল বাদশা খানকে কয়েকবার হত্যাচেষ্টা চালায়।

যার প্রেক্ষিতে প্রবাসী যুবক বাদশা খান বরিশাল মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে সিআর-১৯৫/১৭(বিমান বন্দর) মামলা দায়ের করেন।

এছাড়াও বাদশা খান টাকা আত্নসাত ও প্রতারণার অভিযোগ এনে গত ১৩ নভেম্বর সিআর-৪২৬/১৯ মোকর্দ্দমা দায়ের করেছেন। আদালত তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন। এ ব্যাপারে জোহরার সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।