কুলাউড়ায় পুলিশ- বিএনপি ধাওয়া-পাল্টা ধাওয়া পুলিশ আহত ৫

0
183

 

স্টাফ রিপোর্টার,মো.জহিরুল ইসলাম মৌলভীবাজার।।

মৌলভীবাজারের কুলাউড়ায় কর্মসূচি পালনে বাধা দেওয়ায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় পুলিশকে লক্ষ্য করে ইপ পাটকেল নিপেক্ষ করলে পুলিশের উপ পরিদর্শকসহ ৫ পুলিশ আহত হয়।

আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) সাড়ে ১২ টায় কুলাউড়া পৌরসভার সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির অবস্থান ধর্মঘট পালনের সময় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-কুলাউড়া থানার উপ পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম, পুলিশ সদস্য সনক কান্তি দাস, সাইফুল ইসলাম, সুব্রত তালুকদার, ইমাম উদ্দিন প্রমুখ।

জানা যায়, বিএনপি নেতাকর্মীরা অবস্থান ধর্মঘট পালনের চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়। একপর্যায়ে পুলিশের সঙ্গে বাকবিত-ায় জড়িয়ে পড়ে বিএনপি’র নেতাকর্মীরা। এসময় তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হলে পুলিশকে উদ্দেশ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে বিএনপি নেতাকর্মীরা। এতে আহত হন ৫ পুলিশ সদস্য। এস আই সনক কান্তি দাস’কে গুরুতর আহত অবস্থায় কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামীম মূসা জানান, বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করলে এ সময় ৫ পুলিশ সদস্য আহত হয়। এ ঘটনায় কুলাউড়া থানায় মামলার প্রস্তুতি চলছে।