ক্যাটের সঙ্গে তুলনায় চটেছেন সোনম

0
54
সময়ের বার্তা ডেস্ক।।

বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে সোনম কাপুরের সম্পর্ক খুব একটা ভালো না। এ কথা সবাই জানে। তার উপর সম্প্রতি রণবীর সোনমকে নিয়ে এমন একটা কথা বলেছেন, যাতে চটেছেন নায়িকা।
খুব শিগগিরই মুক্তি পাবে ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুর অভিনীত নতুন ছবি ‘জাগ্গা জাসুস’।

আপাতত এই ছবির প্রচারণায় ব্যস্ত তারা। তার ফাকেই রণবীর যখনই পারছেন, ক্যাটরিনাকে খুশি করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। হাজার হোক সাবেক প্রেমিক বলে কথা। আর সেটা করতে গিয়েই এবার একটু গোলমাল করে ফেলেছেন নায়ক।

এক সাক্ষাৎকারে ক্যাটরিনার ফ্যাশন সেন্স সম্পর্কে কথা বলতে গিয়ে হঠাৎ তিনি বলেন, ভারতে অন্যদের চেয়ে ফ্যাশন-বোধে অনেকটাই এগিয়ে ক্যাটরিনা। লোকে নামও জানে না, এমন সব ব্র্যান্ড খুঁজে বার করে ও। সেগুলো জনপ্রিয় হওয়ার বেশ কয়েক মাস আগেই পরে ফেলে। সেই জন্যই বোধহয় লোকে সোনম কাপুরের ফ্যাশন সেন্স নিয়ে যতটা মাতামাতি করে, ক্যাটরিনার ফ্যাশন সেন্স নিয়ে ততটা করে না!

ক্যাটরিনার প্রশংসা করতে গিয়ে সোনমকে মারাত্মক চটিয়ে দিয়েছেন রণবীর। সোনমের মতে, ক্যাটরিনা কখনোই নিজের স্টাইল বা লুক নিয়ে কোনো পরীক্ষা-নিরীক্ষা করেন না, যেটা তিনি হামেশাই করে থাকেন। তাই ক্যাটরিনা এবং তার ফ্যাশন সম্পর্কে ধারণার কোনো তুলনা করা উচিত নয়।

রণবীরের এমন কথায় ক্যাট অবশ্য সঙ্গে সঙ্গে সামাল দেয়ার চেষ্টা করেছিলেন। বলেছিলেন, সোনমের ফ্যাশন সেন্স অসামান্য! আমার অতটাও নয়। যা ভাল লাগে, তাই পরি।