ক্যান্সার আক্রান্ত নোবিপ্রবি শিক্ষার্থীর সাহায্যে এগিয়ে আসুন

0
157

নোবিপ্রবি থেকে কামররুল হাসান শাকিম।।

র‌্যাক্টাম ক্যান্সারে আক্রান্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) খাদ্য প্রযুক্তি ও পুষ্টি বিজ্ঞান বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের মেধাবী শিক্ষার্থী মাহফুজ জনিকে বাঁচাতে এগিয়ে আসুন ।

মাহফুজ জনির গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার সদরে । কিছুদিন আগে জনির পায়ুপথে টিউমার ধরা পরে । পরবর্তীতে সেটি ক্যান্সারে পরিণত হয় । মাহফুজ জনির পরিবার সূত্রে জানা গেছে , দরিদ্র পরিবারের বড় ছেলে জনির চিকিৎসার জন্য ইতিমধ্যে ভিটেবাড়ি বন্ধক রেখে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জনির চিকিৎসার জন্য ৭ লক্ষ টাকার প্রয়োজন। পরিবারের পক্ষে তার চিকিৎসা খরচ বহন করা সম্ভব হচ্ছেনা। তাই তারা জনির চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রী ও সমাজের বিত্তবানদের হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ করেছেন। মাহফুজ জনির বন্ধু আসিফ আল ইসলাম জানান, “গতকাল (১৬ অক্টোবর) ডাক্তারগণ জনির পায়ুপথের প্রায় ২০ সেন্টিমিটার অংশ কেটে ফেলে দিয়েছেন এবং ডাক্তাররা বলেছেন এখন থেকে তার পায়ুপথের আগের রাস্তাটা আর ব্যবহার করতে পারবে না, পেটের পাশে নতুন রাস্তা করে স্থায়ী ব্যাগ ব্যবহার করতে হবে” ।

তাছাড়া বন্ধুর সাহায্যার্থে সমাজের বিত্তবান সহ সবাইকে এগিয়ে আসার আকুল আবেদন জানান। মাহফুজ জনিকে সাহায্য পাঠানোর ঠিকানা : বিকাশ : ০১৯১৭৯০৪৮৭৭ (রাতুল) ০১৬৮০০১৮১৩৫(আসিফ) রকেট : ০১৬৮০০১৮১৩৫৭ (আসিফ) ০১৬৮৩৭০৭০৭৫০ (রাতুল) ব্যাংক একাঊন্টঃ সঞ্চয়ী হিসাব নংঃ ১৭০১০৫৩৩৭ ডাচ বাংলা ব্যাংক লিমিটেড ,নরসিংদী শাখা ।সঞ্চয়ী হিসাব নংঃ ২৫০১০৫৮৮৮৭ ডাচ বাংলা ব্যাংক লিমিটেড , মাইজদি শাখা , নোয়াখালী ।