গৌরনদীতে আ’লীগ’র হামলায় যুবদল’র নেতা হাসপাতালে !

0
101
SONY DSC

স্টাফ রিপোর্টার ॥ গৌরনদী উপজেলা যুবদলের নেতার উপর হামলা করার অভিযোগ উঠেছে আওয়ামীলীগ নেতা কর্মীদের উপর। শুক্রবার বেলা ১২ টায় উপজেলার বাদামতলা নামক স্থানে এই হামলার ঘটনা ঘটেছে। আহত যুবককে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সূত্রে জানা গেছে, উপজেলার চাঁদশি গ্রামের মৃত গোলাম নবী চোকদারের পুত্র যুবদলের আইন বিষয়ক সম্পাদক, বরিশাল আইনজিবি সমিতির সম্মানিত সদস্য ও সাবেক উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি , এ্যাড আব্দুর রহমান চোকদার (৪৩) কে শুক্রবার সকাল ১০ টায় বরিশাল ৪ আসনের সাবেক এমপি ও বর্তমান বিএনপি মনোনীত ধানের শীষ মার্কা প্রার্থী জহির উদ্দিন স্বপন তার বাস ভবনে ডাকে। জহির উদ্দিন স্বপনের নির্বাচনি প্রচারচায় নেতা কর্মীদের উপর প্রতিপক্ষরা বিভিন্ন প্রকার বাঁধা সৃষ্টি করে এবং ভয় ভীতি প্রদান করে, এই বলে থানায় একাটি লিখিত অভিযোগ দেয়ার জন্য আব্দুর রহমান চোকদারকে বাসায় আসায় । আব্দুর রহমান চোকদারকে দিয়ে এই লিখিত অভিযোগটি গৌরনদী থানায় পাঠায়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা থাকায় না থাকার কারণে সেখান থেকে আব্দুর রহমান তার মৃত বাবা-মায়ের কবর জিয়ারত করতে চাঁদশি গ্রামে রওয়ানা করে। এ সময় পৌরসভার বাদামতলা নামক স্থানে আ’লীগ নেতা কর্মীরা রাস্তা দখল করে নির্বাচনি প্রচারনা চালায়। এসময় আব্দুর রহমান তার মটরসাইকেল নিয়ে যাওয়া শুরু করলে আ’লীগ নেতা কর্মীরা তার মটরসাইকেলটি ভাংচুর করে এবং তার উপর হামলা চালায় । এতে আব্দুর রহমানের মাথা ফেটে যায় পরে আ’লীগ নেতারা তার জখম স্থানে কাপর বেধে স্থানীয় হাসপাতালে পাঠিয়ে দেয়। কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি দেখে বরিশাল শেবাচিম হাসপাতাল কলেজে প্রেরণ করে।

ঘটনাটি সত্যতা স্বীকার করে বরিশাল ৪ আসনের সাবেক এমপি ও বর্তমান বিএনপি মনোনীত ধানের শীষ মার্কা প্রার্থী জহির উদ্দিন স্বপন বলে, আমার নির্বাচনী প্রচারণায় প্রতিপক্ষরা আমার নেতা কর্মীদের উপর বিভিন্ন প্রকার হুমকি ধামকি দিয়ে আসছে । তাই আমি আব্দুর রহমানকে দিয়ে থানায় একটি লিখিত অভিযোগ পাঠাই।

এ বিষয়ে গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্ম কর্তা (ওসি) বলেন, ‘সকালে আমার বরিশাল ছিলাম, আমি মার পিটের ঘটনাটি শুনেছি, তবে আমরা এখনো লিখিত কোন অভিযোগ পাইনি। আমাদের কাছে লিখিত অভিযোগ দিলে আমরা আইনানুক ব্যবস্থা গ্রহন করবো।’ এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানায় আহত আব্দুর রহমান চোকদার ।