গৌরনদীতে চোর ধরার অপরাধে ফিল্মি স্টাইলে বসতবাড়িতে হামলা

0
98

রাতের আধারে চুরির উদ্দেশ্যে বসত ঘরের মধ্যে প্রবেশ করে ঘাঁপটি মেরে থাকা চোর ধরার অপরাধে রবিবার সকালে ফিল্মি স্টাইলে গৃহকর্তার বসতবাড়িতে হামলা চালানো হয়েছে। চোরের স্বজনরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে এক নারীকে শ্লীলতাহানিসহ পিটিয়ে দুইজনকে আহত করেছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলার খাঞ্জাপুর গ্রামে।

ওই গ্রামের রায়হান হাওলাদারের স্ত্রী আসমা আক্তার জানান, শনিরাত দিবাগত রাতে খাঞ্জাপুর গ্রামের ছফেল হাওলাদার নামের এক লোক চুরির উদ্দেশ্যে তাদের বসতঘরের মধ্যে ঢুকে ঘাঁপটি মেরে থাকে। বিষয়টি তিনি দেখতে পেয়ে ছফেল হাওলাদারকে ঝাপটে ধরেন। একপর্যায়ে তাকে মারধর করে ছফেল পালিয়ে যায়।

এ ঘটনার সূত্রধরে রবিবার সকালে ছফেলের স্বজন স্থানীয় রাজ্জাক হাওলাদারের নেতৃত্বে তাদের ৮/১০জন সহযোগিরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ফিল্মি স্টাইলে রায়হান হাওলাদারের বসতঘরে হামলা চালিয়ে গৃহবধূ আসমাকে শ্লীলতাহানী ঘটিয়ে মারধর করে। খবরপেয়ে গৃহবধু আসমার ভাই আসাদুল মৃধা ঘটনাস্থলে পৌঁছলে তাকেও মারধর করা হয়।

এ ঘটনায় রবিবার দুপুরে গৌরনদী মডেল থানায় আসাদুল মৃধা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, খবরপেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে আহতদের উদ্ধার করা হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে বলেও তিনি উল্লেখ করেন।