গৌরনদী ইয়াবা ব্যবসায়ীর তান্ডব : আহত-১

0
43
SONY DSC

স্টাফ রিপোর্টার ॥ গৌরনদী পৌরসভার ৪নং ওয়ার্ড যুবলীগ নেতার উপর হামলা করার অভিযোগ উঠেছে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়িদের উপর। সোমবার (৩১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩ টায় উপজেলার মদিনা নামক স্টানে এই হামলার ঘটনা ঘটেছে। আহত যুবককে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সূত্রে জানা গেছে, পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা হারান মন্ডলের পুত্র ওয়ার্ড যুবলীগ নেতা তপন মন্ডল (৪০) মাদক ব্যবসায় বাধা প্রদান করায় মাদক ব্যবসায়িদের হাতে হামলার শিকার হয়েছে। এলাকার কথিত ছাত্রলীগ নেতার রাসেলের বরাদ দিয়ে তার দুই ভাই রাসেল ও রাজিব এবং অপর ব্যবসায়ি মুরাদ ও তার ভাই মোকসেদ দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছে। বেস কিছুদিন ধরে তপন মন্ডলের বাড়ির আসপাসে বসে ইয়াবা বিক্রি করে তারা ।

ইয়াবা বিক্রিতে বাধা প্রদান করাকে কেন্দ্র করে ব্যবসায়ি সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তপন পুলিশের কাছে অভিযোগ দেওয়ার কথা বলে। এ নিয়ে ক্ষিপ্ত হয়ে রাসেল, রাজিব, মুরাদ, মোকসেদ অতর্কিতভাবে লাঠিসেটা দিয়ে হামলা চালায়। এতে তপনের মাথা ও চোখে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার বরিশাল শেবাচিম হাসপাতাল কলেজ ভর্তি করে। এ ঘটনায় মামলা দায়েলের প্রস্তুতি চলছে বলে জানায় আহতের ভাই ওয়ারিস।