গৌরনদী একই পরিবারের তিন জনকে কুপিয়ে জখম

0
65

স্টাফ রিপোর্টার   গাছ কাটাকে কেন্দ্র করে গৌরনদী পূর্ব ডুমরিয়া গ্রামে একই পরিবারের তিন জনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা । আহতদেরকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সূত্রে জানা গেছে, ঐ গ্রামের বাসিন্দা সোলায়মান বেপারির স্ত্রী আসমা বেগম (২৩) এর বাবার বাড়ির জমির উপরে থাকা একটি গাছ কেটে নেয় তার চাচাত ভাই বেল্লাল ফকির। গাছ কাটাকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে আসমার সাথে বেল্লাল ফকিরের কথার কাটা কাটি চলে আসছে। ঘটনার দিন বুধ বার (২৮ নভেম্বর) বেলা ৩ টায় আসমা বেগম বেপারি বাড়ির সামনে যায়। এসময় ওতপেতে থাকা বেল্লাল ফকির, মহম্মদ ফকির, ফাতেমা বেগম, ও মনোয়ারা বেগম সহ অজ্ঞাত আরো ৪/৫ জনে মিলে পরিকল্পিত ভাভে আসমার উপর হামলা চালায়। আসমার ডাক চিৎকার শুনে তার স্বামী সোলায়মান ফকির (৩০) ঘটনা স্থলে আহতকে উদ্ধার করতে ছুটে গেলে তাকেও ধারালো অ¯্র দিয়ে এলোপাথারী কুপিয়ে জখম করে।

সংবাদ পেয়ে তার বড় ভাই কবির ফকির (৩৫) ঘটনা স্থলে গেলে তাকেও পিটিয়ে আহত করে। পরে স্থানিয়রা ঘটনা স্থল থেকে আহতদেরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ কম্পেøসে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থার অবনতি দেখে অন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। এ ব্যাপারে স্থানিয় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চললে বলে আহতের বড় ভাই শাহালম জানায়।