গৌরিপুরে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত

0
40

ময়মনসিংহ প্রতিনিধি।।

গৌরিপুর উপজেলার শিবপুরে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে ট্রাক ও মহেন্দ্র সিএনজির মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়ে আরো তিন জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই মহেন্দ্র সিএনজির যাত্রী ছিলেন বলে জানা গেছে।

স্থানীয় সংবাদকর্মীরা জানান, কিশোরগঞ্জ থেকে ময়মনসিংহ আসার পথে চালভর্তি একটি ট্রাকের সামনের চাকা ফেটে গেলে কিশোরগঞ্জগামী একটি পিকআপের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে একজন এবং অপর ৮ জন আহত হয়।

আহত ৮ জনকে ঈশ্বরগঞ্জ হাসপাতালে ভর্তি করার পর আরো দুইজন মারা যায়। গুরুতর অবস্থায় অপর ৬জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর রাত সাদে ৮টা দিকে আরো দুই জন মারা যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মত্যৃ হয়।

গৌরিপুরের ওসি (তদন্ত) মোরশেদুল হাসান এই দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে, ঈশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম জানান, নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-কিশোরগঞ্জের মনিরুজ্জামান ও শহিদ মিয়া।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ওয়ার্ড মাস্টার হেলাল জানান, গৌরীপুরের সড়ক দুর্ঘটনায় আহত ৬ জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পর তিনজনের মৃত্যু হয়। অপর ৩ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।