চরমোনাইতে মা-মেয়েকে পিটিয়ে আহত

0
62

স্টাফ রিপোর্টার বরিশাল সদর উপজেলার চরমোনাই গ্রামে গরুতে সিমগাছ খাওয়াকে কেন্দ্র করে মা ও মেয়েকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

আহত সূত্রে জানা গেছে, ওই গ্রামের বাসিন্দা মোস্তফা শরীফের সিমগাছ খেয়ে ফেলে একই গ্রামের সোলায়মান মেকারের গরুতে। এ নিয়ে গতকাল দুপুর আড়াইটায় উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে সোলায়মানের নেতৃত্বে রাসেল, পরি বেগম, রাকিব ও মুন্নিসহ অজ্ঞাত আরো ৮/১০ জনে মিলে মোস্তফা শরীফের স্ত্রী হোসনেয়ারা বেগম খুকিকে হত্যার উদ্দেশ্যে লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।
তার ডাকচিৎকার শুনে তার মেয়ে নাজমুন নাহার বেগম (২৩) ঘটনাস্থলে ছুটে গেলে তাকেও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। পরে স্থানীয়রা আহত মা ও মেয়েকে উদ্ধার করে তাৎক্ষণিক শেবাচিম হাসপাতালে ভর্তি করে।

এদিকে প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য পরি বেগম (৪১) নামের এক বৃদ্ধা নিজের মাথায় আঘাত করে শেবাচিম হাসপাতালে নাটকীয়ভাবে চিকিৎসাধীন রয়েছে বলে অভিযোগ রয়েছে। এ ব্যাপারে পরি বেগমের ছেলে রাসেলের মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি ব্যস্ত আছেন বলে বিষয়টি এরিয়ে যান। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের পরিবার জানায়।