জাহিদ-মৌসুমী আবারও এক ফ্রেমে

0
145

সময়ের বার্তা ডেস্ক।।

নাটক-ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন জাহিদ হাসান ও মৌসুমী। দুই অঙ্গনের এই দুই তারকা আবারও এক ফ্রেমে দাঁড়ালেন। এবার বাণিজ্যিক উদ্দেশ্য নয়, রাষ্ট্রীয় প্রচার কাজে সম্পৃক্ত হয়েছেন তারা।

১ নভেম্বর শুরু হচ্ছে আয়কর মেলা। ২০০৮ সাল থেকে এ মেলার আয়োজন করে আসছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। গত বছরের মতো এবারও সারাদেশে এ মেলা অনুষ্ঠিত হবে। মেলা উপলক্ষে জোর প্রচারণায় নেমেছে রাজস্ব বোর্ড। সেই ধারাবাহিকতায় নির্মিত হচ্ছে জনসচেতনতামূলক নাটিকাটি। পারভেজ আমিনের পরিচালনায় এতে জুটি বেঁধেছেন জাহিদ-মৌসুমী।  তাদের সঙ্গে আছেন রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মোঃ নজিবুর রহমান। ১৫ অক্টোবর এর শুটিং শেষ হলো এফডিসির নয় নম্বর ফ্লোরে।

নির্মাতা পারভেজ আমিন বাংলান্জিউজকে জানান, জনগণকে কর দিতে উৎসাহ দেওয়ার জন্য এটি তৈরি করা হয়েছে। রাজস্ব মেলা উপলক্ষে এটি প্রচার হবে। নাটিকার মাধ্যমে তুলে ধরা হয়েছে যে, কর দেয়া প্রতিটি নাগরিকের দায়িত্ব, এটি জটিল কোনো প্রক্রিয়া নয়। ৮ নভেম্বর সেরা করদাতাদের সম্মাননা দেবে এনবিআর।

মৌসুমী জানান, দেশবাসীকে কর দেয়ায় মনযোগী করার উদ্দেশে আন্তরিকতার সঙ্গে এই কাজটিতে অংশ নিয়েছেন তিনি। পছন্দের অভিনেতাকে সহশিল্পী হিসেবে পেয়ে শুটিংয়ে দারুণ সময় কাটিয়েছেন তিনি।