ঝালকাঠিতে চক্ষু উৎপাটনসহ ডাকাত আটক

0
105

মোঃমনির হোসেন ,ঝালকাঠি।।

ঝালকাঠিতে গণধোলাই শেষে জনতা চোখ উৎপাটন করে দিয়েছে গ্রেপ্তারকৃত ডাকাত দলের সদস্য মেহেদী হাসান বাবুল(৪৫)কে।আটকৃত বাবুল ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার উত্তর মনোহরপুর গ্রামের আফসার উদ্দিনের ছেলে।আটকৃত বাবুল বরিশাল শেবাচিম এ চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

ঘটনার বিবরনে জানা যায়, ১৪ ফেব্রুয়ারী দিবাগত মধ্য রাতে ঝালকাঠি সদর উপজেলার ৭নং পোনাবালিয়া ইউনিয়নের দক্ষিন কিস্তাকাঠি গ্রামের নান্না হাওলাদার ও মান্না হাওলাদারের বাড়ীতে ডাকাতদল লুন্ঠন করে পালানোর চেষ্টাকালে জনতার হাতে বাবুল ধরা পড়ে যায়।

ডাকাত দলের অনান্য সদস্যরা পালাতে সক্ষম হয়। ক্ষিপ্ত জনতা গনধোলই শেষে বাবুলের চোখ উৎপাটন করে। ঘটনাস্থল থেকে পরিত্যাক্ত অবস্থায় একটি ব্রিফকেস উদ্ধার করে পুলিশ, আর আহত বাবুলকে আটক করে ঝালকাঠি সদর হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার বরিশাল শেবাচিমে রেফার করেন।

সুত্র জানায়, বাবুলের নামে রাজাপুর থানায় দায়ের করা একটি ডাকাতি মামলা আদালতে বিচারাধীন আছে। এ বিষয়ে জেলা পুলিশ সুপার জোবায়দুর রহমান মুঠোফোনে জানান, অনান্য ডাকাত দলের সদস্য ও লুন্ঠিত মালামাল উদ্ধারের জোর প্রচেষ্টা চলছে। সদর থানার ওসি তাজুল ইসলাম জানান, এ ঘটনায় সদর থানায় মামলা প্রক্রিয়াধীন।