ঝিনাইদহে জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

0
52

ঝিনাইদহ অফিস।।

ঝিনাইদহে ৪৬তম জাতীয় স্কুল ও মাদরাসার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ১ আগষ্ট থেকে শুরু হয়ে ৩ আগষ্ট পর্যন্ত ঝিনাইদহ নিউ একাডেমী মাধ্যমিক বিদ্যালয়ে মাঠে জাতীয় স্কুল ও মাদরাসার ক্রীড়া সমিতির আয়োজনে ৩৪টি ইভেন্টে এ খেলা অনুষ্ঠিত হয়।

ক্রীড়া প্রতিযোগিতার শেষ দিনে বৃহস্পতিবার বিকালে বিজয়ীদেরে মাঝে পুরুষ্কার তুলেদেন ঝিনাইদহের জেলা প্রশাসক মোঃ জাকির হোসেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস ও স্থানীয় সরকারের উপ-পরিচালক ও উপ-সচিব আবু ইউসুফ মোঃ রেজাউর রহমান।

এছাড়াও অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ঝিনাইদহ প্রেস ক্লাবের সাবেক সভাপতি আলাউদ্দীন আজাদ, ঝিনাইদহ জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ মহিউদ্দীন, ঝিনাইদহ সরকারী উচচ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আজগর আলী, সরকারী উচচ বালক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম। উক্ত পুরুষ্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আলমীর কবির।

ছেলেদের ফুটবলে চ্যাম্পিয়ন হয় কালীগঞ্জের বালিয়াডাঙ্গা দাখিল মাদরাসা, মেয়েদের ফুটবলে চ্যাম্পিয়ান হয় শৈলকুপা পাইলট বিদ্যালয়, কাবাডি ছেলেদের চ্যাম্পিয়ান হয হরিনাকুন্ডু শহীদ মোশারফ হোসেন মাধ্যমিক বিদ্যালয়, কাবাডি বালিকাতে চ্যাম্পিয়ান হয ফজর আলী স্কুল এ্যান্ড কলেজ। সাতারে অধিকাংশ পুরুষ্কার পায় ঝিনাইদহের ফজর আলী স্কুল এ্যান্ড কলেজ ও ভুটিয়ারগাতী দাখিল মাদ্রাসার সাতারুরা।