ভ্রমণ পিপাসুদের জন্য চালু হতে যাচ্ছে টুরিস্ট ফর বাংলাদেশ

0
440

স্টাফ রিপোর্টার ।। চালু হতে যাচ্ছে ‘‘টুরিস্ট ফর বাংলাদেশ” নামক |একটি ভ্রমণ পিপাসুদের জন্য ট্যুরিজম প্রতিষ্ঠান ।গতকাল প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ প্রেস বিজ্ঞপত্তির মাধ্যমে এ তথ্য নিশ্চত করেন।

প্রেস বিজ্ঞপত্তিতে উল্লেখ করেন,লাল-সবুজের এই বাংলাদেশ ভ্রমণ পিপাসুদের জন্য একটি অন্যতম পছন্দের দেশ।তবে গাইড লাইন ও নিরাপত্তার অভাবে অনেকের ইচ্ছা থাকা সত্বেও ভ্রমণে যেতে পারছে না তারা।

দেশি-বিদেশি সকল পর্যটকদের এই সমস্যা দূর করতে ‘‘টুরিস্ট ফর বাংলাদেশ’’ নামক একটি ট্যুরিজম গাইড চালু করছি আমরা। আমাদের ট্যুরিজম গাইডে আপনি পাবেন সম্পূর্ণ নিরাপত্তা স্বরুপ একটি ভ্রমণের সুযোগ।

যা আপনার ভ্রমনকে করবে আনন্দপূর্ন এবং স্বার্থকময়। আমরা পটুয়াখালী জেলার ও দেশের সর্ববৃহৎতম সমুদ্র সৈকত কুয়াকাটা, কুয়াকাটার শুঁটকি পল্লী, কুয়াকাটা বৌদ্ধবিহার, পানির জাদুঘর, ফেতরাচর, লাল কাঁকড়া চর, চর বিজয়, ঝাওবন, পায়রা বন্দর, ভোলা জেলার চরকুকরিমুকরি, বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্মৃতি জাদুঘর, এশিয়া মহাদেশের অন্যতম জ্যাকব টাওয়ার, মনপুরা দ্বীপসহ দেশের গুরুত্বপূর্ন স্থানে নিরাপত্তার সঙ্গে যাতায়াত ও থাকা-খাওয়ার সুব্যবস্থা সহ ভ্রমণের নিশ্চয়তা দিয়ে থাকে।

তাদের সাথে যোগাযোগ করুন ইমেল:- touristbangladesh20@gmail.com,

ফেইসবুক ম্যাসেঞ্জার যাহার লিংকঃ-https://web.facebook.com/Tourist-for-bangladesh-
অথবা মোবাইল নম্বরঃ-:-01306479313।