‘ট্রিপল মার্ডারের’ আসামীকে সিলেট নগরী থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৯

0
18
সিলেট প্রতিনিধি।।
সুনামগঞ্জের আলোচিত ট্রিপল মার্ডারের’ আসামী জায়েদ আহমদ সিলেট নগরী’র আখালিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ এর একটি বিশেষ টিম।
সুনামগঞ্জের দিরাই থানাধীন হাতিয়া এলাকার আলোচিত ট্রিপল মার্ডারে সাথে অভিযুক্ত পলাতক আসামী জায়েদ আহমদ সিলেট নগরীর আখালিয়া আবাসিক এলাকায় আত্মগোপন করে রয়েছে জানতে পেরে র‌্যাব-৯ এর একটি বিশেষ এসএমপির জালালাবাদ থানাধীন আখালিয়া বর্ডারগার্ড স্কুলের সামনে অভিযান পরিচালনা করে হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত একজন আসামীকে গ্রেফতার করে।
আলোচিত ‘ট্রিপল মার্ডারের’ আসামী জায়েদ আহমদ বুধবার সন্ধ্যায় নগরীর আখালিয়া এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব-৯ এর একটি টিম। আজ বৃহস্পতিবার বেলা ১ টায় গণমাধ্যমের কাছে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৯ মিডিয়া সেল।
গ্রেফতারকৃত আসামী হচ্ছে সুনামগঞ্জে দিরাইয়ের হাতিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে জায়েদ আহমদ লেবাস।
র‌্যাব-৯ এর মিডিয়া কর্মকর্তা জানান- র‌্যাব-৯ এর একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে এসএমপির জালালাবাদ থানাধীন আখালিয়া বর্ডারগার্ড স্কুলের সামনে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে র্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় সঙ্গীয় ফোর্স এর সহায়তায় হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত একজন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব-৯।
জায়েদ নামের উক্ত আসামী সুনামগঞ্জে দিরাই থানার তাহার নিজ এলাকা হাতিয়ায় তিনজন ব্যক্তি হত্যার ঘটনার সাথে জড়িত যা এলাকায় আলোড়ন সৃষ্টি করে। বর্ণিত হত্যার ঘটনার দায়েরকৃত হত্যা মামলাটি বর্তমানে সিআইডিতে তদন্তাধীন আছে।’
র্যাব জানিয়েছে- ‘জায়েদ গ্রেফতার এড়ানোর লক্ষে দেশের বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিল। গ্রেফতারকৃত আসামীকে সুনামগঞ্জ জেলার সিআইডিতে হস্তান্তার করা হয়েছে।’