তরুণ দিয়ে মহানগর আ’লীগের কমিটি শুরু, ইমরান মোল্লা সম্পাদক

0
167

স্টাফ রিপোর্টার ॥ তরুণ দিয়ে মহানগর ওয়ার্ড আ’লীগের কমিটি শুরু করেন কর্তৃপক্ষ। গতকাল বরিশাল মহানগরের ১, ২৮, ২৯ ও ৩০ নং ওয়ার্ড আ‘লীগের কমিটিতে দেখা যায় তরুণদের অগ্রধিকার দিয়ে মহানগরের দপ্তর সম্পাদক মোঃ হুমায়ুন কবির এর স্বাক্ষরিত একটি প্রেস রিলিজ পাঠান পত্রিকা অফিস।

প্রেস বিজ্ঞপত্তিতে দেখা যায় নগরীর ২৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের মুল দলে স্থান করে নেন মহানগর ছাত্রলীগ নেতা মোঃ ইমরান মোল্লা। যার বয়স মাত্র ৩১ বছর।

ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যম ২০ অক্টোবর ও ২২ অক্টোবর বিকাল ৩ টায় যথাক্রমে কাশিপুর শিক্ষাবোর্ড ও কাশিপুর চৌরাস্তায় অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (২৯ অক্টোবর) সন্ধ্যা বরিশাল মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ হুমায়ন কবীর স্বাক্ষরিত এ প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সম্মেলনে সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক ১ নং ওয়ার্ডের সভাপতি হিসেবে আবুল বাসার সুমন ও সাধারণ সম্পাদক পদে মোঃ রাশেদ খান মেনন ও ২৮ নং ওয়ার্ডের সভাপতি হিসেবে মেজবাহুল বারী নওরোজ ও সাধারণ সম্পাদক পদে মোঃ জগলুল মাের্শেদ প্রিন্স এবং

২৯ নং ওয়ার্ডের সভাপতি হিসেবে এডভোকেট জসিম উদ্দিন আহমেদ খান ও সাধারণ সম্পাদক পদে মোঃ ইমরান মোল্লা এবং ৩০ নং ওয়ার্ডের সভাপতি হিসেবে গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক মোঃ রুম্মান বাবুকে নির্বাচিত করে কমিটি ঘোষণা করা হয়েছে।

আগামী তিন বছরের জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়।

উল্লেখ্য, ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যম ২০ অক্টোবর ও ২২ অক্টোবর বিকাল অনুষ্ঠিত সম্মেলন উদ্বোধন করেন বরিশাল মহানগর আওয়ামী লীগ এর সংগ্রামী সভাপতি এডভোকেট গোলাম আলাস চৌধুরী দুলাল।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। সম্মেলনে প্রধান বক্তা ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এ কে এম জাহাঙ্গীর।