দুই নেতার ওপর হামলার প্রতিবাদে নড়াইল-যশোর-খুলনা রুটে বাস চলাচল বন্ধ

0
164

সাজিদুল ইসলাম শোভন, নড়াইল প্রতিনিধি।।

নড়াইল জেলা বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ মোল্যা (৪৫) এবং যশোর-নড়াইল সড়কের লাইন সম্পাদক বাবুল মোল্যার (৫০) ওপর হামলার ঘটনায় নড়াইল-যশোর-খুলনাসহ জেলার আটটি রুটে বাস চলাচল বন্ধ রয়েছে। আজ সোমবার বিকেল থেকে বাস চলাচল বন্ধ হয়ে যায়। হঠাৎ করে বাস চলাচল বন্ধ হয়ে যাওয়ায় চরম বিপাকে পড়েছেন বিভিন্ন সড়কে যাতায়াতকারী যাত্রীসাধারণ।

বাস মালিক সমিতির নেতারা জানান, জেএসএ গাড়ি (তিন চাকার গাড়ি) চলাচলে বাঁধা দেওয়ার অভিযোগে সোমবার দুপরে নড়াইল-যশোর সড়কের মালিবাগ মোড়ে কয়েকজন দুর্বৃত্ত আব্দুর রশিদ ও বাবুল মোল্যার ওপর অতর্কিত হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, এ হামলার প্রতিবাদে নড়াইল পুরাতন বাস টার্মিনাল এলাকায় মালিক সমিতির কার্যালয়ে জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়। এ সভায় উপস্থিত ছিলেন বাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক কাজী জহুরুল হকসহ নের্তৃবৃন্দ। নেতারা বলেন, হামলাকারীদের গ্রেফতার করে যথাযথ বিচার না করা পর্যন্ত আমাদের এ বাস ধর্মঘট চলবে।

বাস ও মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক কাজী জহিরুল হক বলেন, জেএসএ গাড়ি চলাচলে বাধা দেওয়ার অভিযোগ এনে নড়াইল-যশোর সড়কের মালিবাগ মোড়ে ৮ থেকে ১০ জন যুবক আমাদের নেতাদের ওপর হামলা চালিয়েছে। #