দৈনিক তারুন্যের বার্তা পত্রিকার সম্পাদক রনির বিরুদ্ধে আদালতে মামলা

0
251

বরিশাল অফস।।

বরিশাল থেকে প্রকাশিত দৈনিক তারুন্যের বার্তা পত্রিকার সম্পাদক নাছির আহমেদ রনির বিরুদ্ধে সিনিয়র সহকারী জজ আদালতে মামলা দায়ের করা হয়েছে। গতকাল পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক কাওছার আহমেদ ক্ষৌণিশ ও নির্বাহী সম্পাদক এস. এম শামীম মামলাটি দায়ের করেন।

মামলার নথি সূত্রে জানাযায়, পত্রিকাটি প্রকাশের বিষয়ে রনির সাথে বাদি পক্ষের তিন বছরের একটি চুক্তি হয়। চুক্তি অনুযায়ী পত্রিকার সকল আয়-ব্যয় তিন জনই সমানভাবে ভোগ করবে। পত্রিকা পরিচালনার ক্ষেত্রে সকল সিদ্ধান্ত তিন জনের সম্মতিতে গ্রহন করা হবে। পত্রিকার আয়-ব্যয় থেকে স্টাফদের বেতন পরিশোধ করা হবে।

চুক্তি অনুসারে ভারপ্রাপ্ত সম্পাদক থাকাকালীন সম্পাদক কিংবা প্রশাসন কোন প্রকার হস্তক্ষেপ করতে পারবেনা। কিন্তু বর্তমানে সম্পাদক নাছির আহমেদ রনি কতৃক পত্রিকাটি প্রকাশে নানা বাধার সৃষ্টি করা হচ্ছে। এবং পেশী শক্তি ও প্রভাবশালী দলীয় লোকেদের মাধ্যমে ভয় দেখিয়ে পত্রিকা বন্ধ করে বাদীপক্ষের লগ্নিকৃত টাকা,বিভিন্ন যন্ত্রপাতি, আত্তসাৎ করার চেষ্টা চালাচ্ছে। এ বিষয়ে গত ২২ নভেম্বর নগরীর কাউনিয়া থানায় একটি সাধারন ডায়েরি করেন। যার নাম্বার-৯৯৫।

মামলার শুনানির জন্য আদালত আজ দিন ধার্য করেন। উল্লেখ্য নাছির আহমেদ রনি বরিশালের বিভিন্ন জায়গায় চাঁদাবাজী, একাধিক বিয়ে করে স্ত্রীকে নির্যাতন করে যৌতুক আদায়, সাধারন মানুকে জিম্মি করে অর্থ আদায় করা সহ নানা রকম অপকর্মের সাথে জরিত বলে স্থানীয়রা জানায়।