নওগাঁয় যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

0
88

মোঃ খালেদ বিন ফিরোজ,নওগাঁ প্রতিনিধি।।

নওগাঁর আত্রাইয়ে যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শনিবার দুপুর ২ টা থেকে স্থানীয় বান্দাইখাড়া বাজার মাঠে এই কাউন্সিল অধিবেশন শুরু হয়। সম্মেলনের শুরুতেই র‌্যালি জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়।

আত্রাই উপজেলা ৮নং হাটকালুপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক শামসুর রহমানের সভাপতিত্বে আয়োজিত এ সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ আত্রাই উপজেলা সভাপতি শেখ হাফিজুর রহমান এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ আত্রাই উপজেলা সাধারন সম্পাদক মোঃ আমিনুল ইসলাম।

উন্নয়নের জোয়ার বজায় রাখতে পুনরায় নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে বাঁকী কাজগুলো সমাপ্ত করার জন্য বলেন উপজেলা আওয়ামী পরিবারের নেতারা। যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলনে বক্তারা আরও বলেন বর্তমান সরকার ক্ষমতায় আসায় পরে আত্রাই রানিনগরে উন্নয়নের জোয়ার বইতাছে। বর্তমান সরকার ক্ষমতায় আসার আগে আত্রাই ছিল রক্তাক্ত জনপদ, কিন্তু বর্তমানে সেটা শান্তির জনপদে পরিনত হয়েছে। আগে আত্রাই হতে আগে বান্দাইখাড়া আসতে অনেক সময় লাগত এখন মাত্র ২০ মিনিটে আসা সম্ভব হচ্ছে। অনুষ্ঠানে বক্তারা আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আত্রাই রানিনগরের বাকি কাজ গুলো সমাপ্ত করে দেওয়ার জন্য বলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রীঃ নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সহÑ সভাপতি আলহাজ্ব এবাদুর রহমান এবাদ , সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, যুগ্ন সাধারন সম্পাদক রাফিউল ইসলাম, প্রচার সম্পাদক হামিদুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক সামছুন নাহার, জেলা যুবলীগ যুগ্ন আহবায়ক মোঃ আব্দুল কুদ্দুস, জেলা যুবলীগ সদস্য মোঃ রায়হান শামীম, চেয়ারম্যান ৮নং হাটকালুপাড়া ইউ.পি. মোঃ আব্দুস শুকুর সরদার, ৮নং হাটকালুপাড়া ইউ.পি. সভাপতি মোঃ আমজাদ হোসেন কবিরাজ, সাধারন সম্পাদক মোঃ আফজাল হোসেন, সহ সাধারন সম্পাদক মোঃ রুহুল আমিন কাজল , প্রচার সম্পাদক মোঃ আবু তালেব জমির প্রমূখ।

সম্মেলনের দ্বিতীয় পর্যায়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত আগামী ৩ বছর মেয়াদী ৮নং হাটকালুপাড়া ইউনিয়ন যুবলীগের নতুন কমিটি গঠনের কার্যক্রম চলছে।