নবগঠিত নোবিপ্রবি ছাত্রলীগের কমিটিকে গণসংবর্ধণা

0
120

কামরুল হাসান শাকিম নোবিপ্রবি প্রতিনিধি।।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি ) নবগঠিত বাংলাদেশ ছাত্রলীগ নোবিপ্রবি শাখাকে ছাত্রলীগের কর্মীদের পক্ষ থেকে গণসংবর্ধণা ও বরণ করে নেয়া হয়েছে । মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুর ১২ ঘটিকায় প্রথমে ছাত্রলীগের কর্মীদের পক্ষ থেকে ফুলের মালা দিয়ে বরণ করে নেয়া হয়।

পরবর্তীতে শাখা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি শফিকুল ইসলাম রবিন এবং সাধারন স¤পাদক সাকিব মোশাররফ ধ্রুব বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পু®পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবারণ করেন । এসময় ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

ছাত্রলীগের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করা হয় । মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গোল চত্বর থেকে শুরু হয়ে ক্যা¤পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ভাষা শহীদ আব্দুস সালাম হলের সামনে এসে শেষ হয় । মিছিল শেষে কেক কেটে এক পথসভার আয়োজন করা হয় । এ সময় ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম রবিন বলেন, “অনেকের পরিশ্রমের ফল আজকের এ কমিটি। এখন আমাদের সকলের দায়িত্ব একে রক্ষা করে। মনে রাখতে হবে স্বাধীনতা অর্জনের চেয়ে রক্ষা করা কঠিন”।তিনি আরো জানান খুব শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

সাধারন স¤পাদক সাকিব মোশাররফ ধ্রুব বলেন, ”নোবিপ্রবি ছাত্রলীগের দায়িত্ব শুধু আমাদের দুই ভাইয়ের উপর নয়। আমাদের সবার উপর।আমরা সবাই মিলে এ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগকে রোল মডেল হিসেবে গড়ে তুলব”।সবশেষে সভাপতি এবং সাধারণ স¤পাদকের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের মাননীয়

উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামানের সাথে এক সৌজন্য সাক্ষাত করেন ।

উল্লেখ্য, গত বুধবার (১৮ অক্টোবর) বিকেলে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ স¤পাদক এস এম জাকির হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ১৫ সদস্য বিশিষ্ট্য শাখা ছাত্রলীগের কমিঠির অনুমোদন দেয়া হয়।