নোবপ্রিবি ছায়া জাতসিংঘরে দ্বিবার্ষিক সাধারণ সভা নতুন কমটিি অনুমোদন

0
138

নোবপ্রিবি প্রতিনিধী।।

নোয়াখালী বজ্ঞিান ও প্রযুক্তি বশ্বিবদ্যিালয়(েনোবপ্রিব) ছায়া জাতসিংঘরে দ্ববর্িাষকি সাধারণ সভা অনুষ্ঠতি হয়ছেে । আজ শুক্রবার (২০ অক্টোবর) বশ্বিবদ্যিালয়রে একাডমেকি-২ তে এ সভার আয়োজন করা হয় । সভায় নতুন সদস্যদরে বরণ করে নয়োর পাশাপাশি ২০১৭-১৮ র্বষরে নতুন কমটিি অনুমোদন করা হয় ।

উক্ত কমটিরি সভাপতি হসিবেে আবদুল্লাহ আল মাহমুদ এবং সাধারণ সম্পাদক হসিবেে হামদি আল মুক্তাদরি এর নাম ঘোষণা করা হয় । সহ-সভাপতি সঞ্জীব মজুমদার,তাজকয়িা সানজানা খানম; যুগ্ম সাধারণ সম্পাদক হসিবেে মোঃ শপিনুল ইসলাম ,সাংগঠনকি সম্পাদক হসিবেে সত্যজৎি দাসরে নাম ঘোষণা করা হয় । সংগঠনরে গর্ভনংবডি , এক্সকিউিটভি মম্বোর, অ্যাসোসয়িটে মম্বোর সহ ৩৫ সদস্য বশিষ্টি কমটিি গঠন করা হয় ।

তাছাড়া আজকরে সভায় প্রথমবাররে মত সংগঠনরে ট্রাস্টি র্বোড গঠন করা হয় । ট্রাস্টি র্বোডরে চয়োরম্যান হসিবেে সংগঠনরে সাবকে সভাপতি মোফাসসরে হায়দার ভূঁইয়া সাকবি এবং কো-চয়োরম্যান হসিবেে মোঃ সাকবিুল হক ও সানজদিা বগেমকে মনোনীত করা হয় । ট্রাস্টি র্বোডরে সাধারণ সদস্য হসিবেে মনোনীত হন তাসনমিা ফারজানা এবং নুসরাত জাহান মুমু ।

উল্লখ্যে উক্ত সভায় “এনএসটইিউ মডলে ইউনাইটডে ন্যাশন্স ২০১৮” আয়োজনরে সদ্ধিান্ত নওেয়া হয় যা আগামী বছররে ২৯ শে র্মাচ থকেে ১ লা এপ্রলি অনুষ্টতি হব।ে