নড়াইলের কালিয়ায় পূর্ব শত্রম্নতার জেরে বসতভিটায় আগুন

0
436

নড়াইল প্রতিনিধি।।

নড়াইলের কালিয়ায় পূর্ব শত্রম্নতার জেরে বসতভিটায় আগুন
নড়াইলের কালিয়ায় পূর্ব শত্রম্নতার জের ধরে বসত ভিটায় আগুল দিয়েছে প্রতিপক্ষ। এতে পুড়ে গেছে ১০ লক্ষাধিক টাকার মালামাল। গত ১২ অক্টোবর (বৃহস্পতিবার) উপজেলার নড়াগাতি থানার রামপুরা গ্রামে রাত ১ টার সময় এ ঘটনা ঘটে। সরেজমিনে জানা গেছে, উপজেলার রামপুরা গ্রামের সামাদ চৌধুরীর গ্রম্নপের সঙ্গে কামাল মোলস্নার গ্রম্নপের মধ্যে স্কুলের দপ্তরি নিয়োগ নিয়ে কোন্দল চলছিল।

এই কোন্দলের জের কামাল মোলস্নার গ্রম্নপের মৃত মালেক মোলস্নার পুত্র জয়নাল মোলস্নার বসতভিটায় আগুন দেয় প্রতিপÿ গ্রম্নপ। স্থানিয়রা জানান, ঐ গ্রামের হারেজ মন্ডলের পুত্র মনির মন্ডল, জলিল ভূইয়ার পুত্র বাবর ভূইয়া সহ আরো চার পাঁচ জন বভিন্ন সময়ে জয়নাল মোলস্নার পরিবারকে বাড়িঘরে আগুন লাগানোর হুমকি দিয়ে আসছে এবং গত রাতে পেট্রাল দিয়ে জয়নাল মোলস্নার বাড়ি আগুন লাগিয়ে দিয়েছ।

আগুনে মালেক মোলস্নার পুত্র জয়নাল মোলস্না, সাহাজান মোলস্নার পুত্র নিজাম মোলস্না, ওহিদুল মোলস্না, ওছিকুল মোলস্না, জয়নাল মোলস্নার পুত্র সবুজ মোলস্নার বাড়ির প্রায় ১০ লÿাধিক টাকার মালামাল পুড়ে জায়। জয়নগর ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন চৌধুরী বলেন, আমি ২ গ্রম্নপকে একত্রিত করার জন্য চেষ্টা করে জাচ্ছি তবে কে বা কারা আগুন লাগিয়েছে এ বিষয়ে আমি কিছু বলতে পারব না।
নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান বলেন, আমি আগুন লাগানোর বিষয়ে শুনেছি তবে এখনো পর্সন্ত্ম কোন অভিযোগ পাই নি, অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহন করব।