পার্বতীপুরে মুক্তিযোদ্ধা গোলাম মোস্তোফার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

0
266

আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর(দিনাজপুর)প্রতিনিধি।।

দিনাজপুরের পার্বতীপুর পৌরসভাধীন বাবুপাড়া এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা গোলাম মোস্তোফা শুক্রবার বিকাল ৫টায় স্থানীয় ল্যাম্বহাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহি ……………………..রাজিউন)।

তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধ্য জনিত রোগে ভুগছিলেন। শনিবার সকাল ১০ টায় পার্বতীপুর বালিকা পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মুক্তিযোদ্ধা গোলাম মোস্তোফার রাষ্ট্রীয় মর্যদার পর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজ শেষে তাকে পার্বতীপুর রেলওয়ে পাওয়ারহাউজ কবরস্থানে দাফন কার্য সম্পাদন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে , ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজনসহ ও গুনগ্রাহী রেখে যান। তিনি বাংলাদেশ রেলওয়েতে অবসরপ্রাপ্ত পে-কার্ক ও রেলওয়ে মুক্তিযোদ্ধা সংসদে কমান্ডার হিসেবে দায়িত্বরত ছিলেন।

মরহুমের জানাযার নামাজে উপস্থতিত ছিলেন পার্বতীপুর উপজেলা নির্বহী অফিসার তরফদার মাহমুদুর রহমান, বাংলাদেশ আওয়ামীলীগ উপজেলা সভঅপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো: হাফিজুল ইসলাম প্রামানিক, সাবেক উপজেলা ভাইচ চেয়ারম্যান রেজাউল করিম, উপজেলা ভাইচ চেয়ারম্যান (মহিলা) লতিফা বেগম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক, মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের পৌর সভাপতি ৭নং ওয়ার্ড পৌর কাউন্সিলর মন্জুরুল হক মন্জু, রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি আ: গফুর, সাধারণ সম্পাদক আবু হাতেম আলী, মানবকথা ডট কম এর সম্পাদক ডা:মো: রুকুনুজ্জামান বাবুল, পার্বতীপুর বালিকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক খতিবর রহমান, সহকারী শিক, সাংবাদিকসহ সকল শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।