প্রকাশিত সংবাদের বিষয় মহিলা নেত্রী সাথী ও সময়ের বার্তা’র বক্তব্য

0
217

বরিশাল থেকে প্রকাশিত গণমানুষের দৈনিক আজকের সময়ের বার্তা ও অনলাইন সময়ের বার্তা’র নিউজ পোর্টালের বিরুদ্ধে ষড়যন্ত্র চক্র বরিশালের পাশাপাশি ঢাকায়ও সক্রিয়।

ভুক্তভোগী মোহাম্মদপুর থানা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও কার্যনির্বাহী সদস্য, ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামীলীগ এর সাহিন আক্তার সাথী। তিনি ঢাকার মোহাম্মদপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

পত্রিকার প্রকাশক ও সম্পাদক এম. লোকমান হোসাঈন জানান, সময়ের বার্তা’র নামে ভুয়া পেজ বানিয়ে সমাজের রাজনৈতিক ও সুশীল ব্যক্তিদের বিরুদ্ধে মনগড়া সংবাদ প্রকাশ করে সমাজে তাঁদের হেয় প্রতিপন্ন করার প্রচেষ্টায় লিপ্ত রয়েছে একটি চক্র।

এরই ধারাবাহিকতায় গত ৫ নভেম্বর আ’লীগ নেত্রী সাহিন আক্তার সাথীর বিরুদ্ধে একটি মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে। উক্ত সংবাদের সাথে বাস্তবে কোন মিল নেই। সাথী বলেন, একুশে আগস্ট গ্রেনেড হামলায় আহত হন তিনি এবং ক্ষমতাসীন দলের ক্লিন-ইমেজ একজন পরীক্ষিত নেত্রী।

তিনি মাননীয় প্রধানমন্ত্রী এবং আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে দুর্নীতি ও মাদকমুক্ত কাজ করে যাচ্ছেন। অপরাধীরা বিষয়টি ভালো চোখে দেখতে না পেরে তার বিরুদ্ধে বিভিন্ন সোস্যাল মিডিয়াতে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করে আসছে।

সাথী জানান, তিনি আগামী নির্বাচনে ঢাকা উত্তর সিটি করর্পোশন নির্বাচনে মোহাম্মাদপুর ২৯ ও ৩০ এবং ৩২ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদের একজন প্রার্থী। প্রতিপক্ষরা সাথীর জনপ্রিয়তা সহ্য করতে না পেরে অপপ্রচার চালাচ্ছেন। উক্ত ঘটনায় প্রশাসনের সহযোগিতা চেয়ে মোহাম্মাদপুর থানা একটি সাধারণ ডায়েরীও করেছেন তিনি।