প্রেস ক্লাবের বার্ষিক সভা অনুষ্ঠিত,নির্বাচন আগামী শুক্রবার

0
255

স্টাফ রিপোর্টার ॥ এয়ারপোর্ট থানা প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় কাশিপুর গড়িয়ারপাড় এয়ারপোর্ট থানা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ কামরুল আলম মামুন। সভা সঞ্চালনা করেন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ আবুল কালাম মোল্লা। বরিশাল এয়ারপোর্ট থানা প্রেসক্লাবের গত ২০১৬ ও ২০১৭ সনের কার্যনিবাহী কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়।

পাশাপাশি ২০১৮-২০১৯ সালের দুই বছর মেয়াদী কমিটির জন্য আগামী শুক্রবার (১৬/০৩/২০১৮) সকাল ৯টায় নির্বাচন সম্পূর্ণ করার লক্ষ্যে ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ আবুল কালাম মোল্লাকে প্রধান নির্বাচন কমিশন করা হয়।

সাধারণ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাধারণ সস্পাদক এম.লোকমান হোসাঈন, কার্যনিবাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল, দপ্তর ও প্রচার সম্পাদক পারভেজ সরদার, সিনিয়র সদস্য মোঃ নুরুজ্জামান, একরামুল হক,রেদওয়ান রানা,ফয়সাল আহমেদ,মাহফুজ, রিয়াজ চৌধুরী ও সুমন সহ অন্যান্য সদস্য বৃন্দ।

সভা শেষে নির্বাচন কমিশন আবুল কালাম মোল্লা জানান, আগামী শুক্রবার (১৬/০৩/২০১৮) নির্বাচন বা ভোট দিবেন তাদেরকে আগামী ১৫ ই মার্চ রোজ বৃহম্পতিবারের মধ্যে সকল সদস্যদের সদস্য চাঁদা, প্রচার ও দপ্তর সম্পাদক পারভেজ সরদারের নিকট জমা দিয়ে ভোটার নিশ্চত করার জন্য অনুরোধ করেন।

অন্যতয় প্রতিষ্ঠানের গঠনন্ত্র নিয়ম অনুযায়ী যে সকল সদস্যরা মাসিক সদস্য চাঁদা পরিশোধ করবেন না তাদেরকে ২০১৮-২০১৯ সনের নির্বাচনে অংশগ্রহন করতে পারবে না।