ফুলবাড়ীতে প্রেমিক কর্তৃক ১ কিশোরী ধর্ষনের শিকার”ধর্ষক আটক”

0
139
ছবিঃ প্রতিকী

ফুলবাড়ী (দিনাজপুর) থেকে মোস্তাফিজুর রহমান সুমন।।

দিনাজপুরের ফুলবাড়ীতে মোবাইল প্রেমের সুত্র ধরে প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে প্রেমিক কর্তৃক ধর্ষনের শিকার হয়েছে এক কিশোরী (১৫)।

বুধবার (১৫জুন) সকাল ১১টায় দিনাজপুর মেডিকেল কলেজে ফরেনসিক বিভাগে কিশোরীর ডাক্তারি পরীক্ষার সম্পন্ন করে ধর্ষন নিশ্চিত করেছে।

এই ঘটনায় ধর্ষনের শিকার কিশোরী বাদী হয়ে প্রেমিকের বিরুদ্ধে একটি ধর্ষন মামলা দায়ের করেছে। পুলিশ ধর্ষককে প্রেমিক মোঃ মাহাফুজ ওরফে মাহাবুব (২৫) আটক করেছে।

মাহাবুব পার্বতীপুর উপজেলার বালুপাড়া গ্রামের আব্দুস সোবহান এর ছেলে এবং কিশোরীর বাড়ী বীরগঞ্জ পৌরশহরের ৭নম্বর ওয়ার্ডের হরিবাসর পাড়ায়।

ধর্ষনের শিকার কিশোরীর নানী আজিরন বেওয়া জানান, সোমবার বিকেলে বাড়ীর লোকজনকে না জানিয়ে বাড়ী থেকে বেড়িয়ে যায়। এরপর মঙ্গলবার পুলিশ এসে ঘটনাটি জানালে পরিবারের লোকজন ফুলবাড়ী গিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত হয়।

ধর্ষনের শিকার কিশোরী জানান, প্রেমের সুত্র ধরে গত সোমবার বিকেলে ফুলবাড়ীতে আসে ওই প্রেমিকের সঙ্গে দেখা করতে। প্রেমিক মাহাবুব তাকে বেড়ানোর কথা বলে ওই ছাত্রীকে নিয়ে পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার স্বপ্নপুরিতে নিয়ে যায়। সেখানে তাকে জোর করে উপর্যপুরি ধর্ষন করে। এতে সে মারাত্মকভাবে অসুস্থ হয়ে পড়ে। অসুস্থ অবস্থায় তাকে ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

ফুলবাড়ী থানার ওসি মকছেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষনের শিকার ওই কিশোরীকে হাসপাতালে ফেলে রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে হাসপাতালের চিকিৎসক তাকে কৌশলে আটকে রেখে থানায় খবর দেয়। পুলিশ খবর পেয়ে ধর্ষক প্রেমিক মাহাবুবকে আটক করে। পরে ধর্ষনের শিকার ওই কিশোরী বাদী হয়ে ধর্ষন মামলা দায়ের করে। মামলাটি তদন্তের জন্য আফতাবগঞ্জ পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ এসআই মিজানুর রহমানকে দায়িত্ব দেয়া হয়েছে।