ফুলবাড়ী পল্লীতে আদিবাসী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ॥

0
160

 ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি।।

দিনাজপুরের ফুলবাড়ী পল্লীতে এক আদিবাসী ব্যক্তির লাশ উদ্ধার। গত ২৮শে সেপ্টেম্বর দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ি ইউনিয়নের মহেশপুর গ্রাম থেকে ২০০ গজ দূরে জমির মধ্যে পানির পাম্পের ঘর থেকে ঝুলন্ত অবস্থায় এক আদিবাসী যুবকের লাশ উদ্ধার করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়, ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ি ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মৃত শীতল মূর্মুর পুত্র মনোরঞ্জন লাটকু ঐ দিন বিকেল ৫টায় জমিতে ঘাস কাটতে গিয়ে পানির পাম্পের ঘরে ঝুলন্ত একটি লাশ দেখতে পেয়ে এলাকার পানির পাম্পের ঘর মালিক মৃত তমিজ উদ্দিনের পুত্র সাবেক মেম্বার মোঃ নবিউল ইসলামকে জানালে সে ফুলবাড়ী থানাকে তাৎক্ষনিক খবর দেন।

খবর পেয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোকছেদ আলী এস আই নুরুজ্জামানকে ঘটনাস্থানে যাওয়ার নির্দেশ দেন। তিনি ঘটনাস্থলে গিয়ে লাশের ছুরত হাল রিপোর্ট করে ফুলবাড়ী থানায় নিয়ে আসেন। গতকাল বৃহস্পতিবার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করেন। জানা যায়, মৃত ব্যক্তি পার্বতীপুর উপজেলার আমবাড়ি হাবিবপুর আদিবাসী গ্রামের মৃত মোয়ার্টিম টুডুর পুত্র হাইরুস টুডু (৪০)।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মোকছেদ আলীর সাথে কথা বললে তিনি জানান, লাশটির পরিচয় পাওয়া গিয়েছে। একটি ইউডি মামলা হয়েছে। তবে ময়না তদন্ত ছাড়া কোন কিছু বলা সম্ভব নয়।