ফেঞ্চুগঞ্জে অস্রসহ অস্রধারী ডাকাত আটক

0
379

সময়ের বার্তা ডেস্ক।।

সিলেটের ফেঞ্চুগঞ্জে অস্রধারী ২ ডাকাত আটক করেছে পুলিশ। আটক করা হয় ডাকাতি ঘটনায় ব্যবহৃত দেশী-বিদেশী ব্যাপক মূল্যবান অস্রসহ সরঞ্জাম। সোমবার (০২/১০) দিবাগত রাতে এক অভিযান চালিয়ে তাদের বাড়ী থেকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে অস্র আইনে মামলা রুজু হয়েছে। এ ছাড়া একই রাতে অপর এক ডাকাতি মামলার এজহারভূক্ত ১ জনকে আটক করেছে পুলিশ। আগামি এক মাসের মধ্যে ডাকাতমুক্ত ফেঞ্চুগঞ্জ উপহার দেওয়ার ঘোষনা দিলেন ফেঞ্চুগঞ্জ থানার ওসি।

ফেঞ্চুগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (০২/১০) দিবাগত রাত সাড়ে ৩ টায় উপজেলার মনিপুর চা বাগানের ভিতরে বাসবাড়ী এলাকায় এক অভিযান চালিয়ে প্রথমে আবুল কাসেমের ছেলে মিন্টু (২৫) কে আটক করা হয়।

মিন্টুর স্বীকারুক্তিতে একই এলাকার রজব আলীর ছেলে রুবেল (২৬) কে আটক করে তার শয়ন কক্ষ তল্লাসি করে ১ টি সামুরাই জাতীয় ধারালো তরবারী, ১ টি বিদেশী অত্যাধূনিক সাবল, ১ টি ধারবিহীন তরবারী, পাইপগান তৈরীর সরঞ্জাম, ১ টি ষ্ঠিলের চুরি, ২ টি বড় দা, ১ টি বুগি দা, ১ টি দেশী সাবল, ১ টি বর্ষা জাতীয় অস্র, ১ টি দেয়াল ভাঙ্গার সাবল ও ব্যাটারীসহ ৫ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। তিনি আরো জানান, অপর এক অভিযানে সম্প্রতি উপজেলার মাইজগাঁও ইউনিয়নের পুরানবাজারে ডাকাতি ঘটনার এজহারভূক্ত রাজনগর উপজেলার পশ্চিম খাস (নিজগাঁও) থেকে রফিক মিয়ার ছেলে জুবের (২৫) কে আটক করা হয়।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার কর্মকর্তা ইন-চার্জ মোঃ নাজমুল হক জানান, অস্রসহ অস্রধারী ডাকাত আটকের সত্যতা স্বীকার করে জানান, তাদের বিরুদ্ধে ফেঞ্চুগঞ্জ ও রাজনগর থানায় একাধিক মামলা রয়েছে। আটককৃত রুবেল ও মিন্টুর বিরুদ্ধে ফেঞ্চুগঞ্জ থানায় অস্র আইনে আজ (০৩/১০) একটি মামলা (নং-১) রুজু করা হয়েছে। আটককৃতদের আগামীকাল বুধবার সিলেট কোর্টে পাঠানো হবে। এ ছাড়া আগামি এক মাসের মধ্যে ডাকাতমুক্ত ফেঞ্চুগঞ্জ উপহার দেওয়ার ঘোষনা দিলেন ওসি মোঃ নাজমুল হক।