বরগুনায় ইউপি সদস্যের রগ কর্তন করেছে সন্ত্রাসীরা

0
31
SONY DSC

স্টাফ রিপোর্টার ॥ বরগুনার পাকুরগাছিয়া গ্রামে ইউপি সদস্য শফিকুল ইসলাম পনু (৪৫)কে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা । আহতকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে হাসপাতালের বেডে মৃত্যুর সাথে লড়াই করছে।

আহতের পরিবার সূত্রে জানা গেছে, ৫ নং আয়লা পাতাঘাট ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আ’লীগ এর সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য শফিকুল ইসলাম পনু বর্তমান এমপি ধিরেন্দ্রনাথ সম্বুর সমর্থক হওয়ায় বর্তমান বরগুনা জেলা পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন পনুকে তার পক্ষে সমর্থন দিতে বলে। এতে সে রাজী না হওয়ায় এক পর্যায়ে গত ২৯ অক্টোবর (সোমবার ) সকাল সাড়ে ৯ টায় আয়লা বাজার বাঁধ ঘাট নামক স্থানে উভয়ের মধ্যে কথার কাটা-কাটি হয়। এক পর্যায়ে ক্ষীপ্ত হয়ে চেয়ারম্যান দেলোয়ার হোসেন এর নেতৃত্বে মোতাহার মৃধা, কুদ্দুস খান, গোলাম রাব্বানি, নূরুন্নবী সহ অজ্ঞাত আরো ২০/২৫ জন সন্ত্রাসী পূর্বপরিকল্পিত ভাবে তাকে হত্যার উদ্দেশ্যে রামদা, ছোড়া ও চাপাতি সহ দেশীয় অস্ব্র দিয়ে এলোপাথারী কুপিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে রক্তাত জখম করে।

SONY DSC

তার ডাক চিৎকার শুনে স্থানিয়রা ঘটনা স্থানে ছুটে গিয়ে তাকে গুরতর অবস্থায় উদ্ধার করে বরগুনা হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসকরা তাকে তাৎক্ষনিক বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করে। তার হাত-পাঁ এর রগ কর্তন হয়েছে বলে চিকিৎসকরা জানান। বর্তমানে আহত পনু শেবাচিম হাসপাতালের বেডে মৃত্যুর প্রহর গুনছে । এ বিষয়ে জানতে সংসদ সদস্য ধিরেন্দ্রনাথ সম্বুর মুঠো ফোন ০১৭১৫০***৩০ নাম্বারে ফোন করলে তার ফোনটি রিসিভ হয়নি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানান।