বরগুনায় কন্ট্রল রুম পুড়ে যাওয়ায় ডিস লাইন বন্ধ

0
205

মামরাজ হোসেন শামীম, বরগুনা প্রতিনিধি।।

বরগুনা পৌর সুপার  মার্কেটের পশ্চিম দিকের একটি বন্ধ ঘর বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এক বিশাল স্মরণ কালের ভয়াবাহ অগ্নিকান্ড লাগে। যার ফলে প্রায় ১শ’রও বেশি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

দুই ঘন্টা পড়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন বরগুনা,পাথরঘাটা ও আমতলীর ফায়ার সার্ভিস ইউনিটেরা কর্মীরা। এই ভয়াবাহ্ আগুন লাগায় পুরে যায় আনেক ব্যবসা প্রতিষ্ঠান সহ্ অনেক ক্যাবল নেটওয়ার্ক।

তার সাথে পুড়ে যায় ডিস এর কন্ট্রল রুম আর যার ফলে বর্তমানে বন্ধ ডিস।

ক্যাবল নেটওয়ার্কের কর্মীরা সময়ের বার্তাকে জানায়, অনেক ক্ষয়-ক্ষতির হয়েছে । তারপরও আমরা দ্রুত চেষ্টা করতেছি যাতে এ সমস্যা সমাধান করা যায়।

আর  যতদিন পর্যন্ত আমাদের কন্ট্রল রুম ঠিক না করতে পারছি ততদিন পর্যন্ত ডিস লাইন দিতে পারছিনা  । তবে আমরা যথযত ভবাবে চেষ্টা চালিয়ে যাচ্ছি জাতে খুব তাড়াতারি গ্রাহকদের মাঝে ডিস দিতে পারি।

স্থানীয় লোকেরা জানায়, দেশী-বিদেশী খবর তথ্য ছাড়া আমরা অচল ।

তাই আমাদের বিভিন্ন তথ্য/ খবর জনার জন্য ডিস আত্যন্ত জরুরী । আর আমরা এটাও বুঝতে পারছি ক্যবল ব্যবসাহীদের অনেক ক্ষয়-ক্ষতি হয়েছে।

তারপরও তারা আমাদেরকে জানায় , যথাযথ চেষ্টা চালিয়ে যাচ্ছি যাতে খুব সম্ভব তাড়াতারি সবার মাঝে ঠিক আগের মত সব টিভি চ্যানেল গুলো ফিরিয়ে দিতে পারি ।

এক্ষেত্রে দেখা যাচ্ছে যে সুধু ডিসই নয়, তার সাথে সাথে বিশাল ক্ষয়-ক্ষতির সম্মুক্ষিন হয়েছে বরগুনা পৌর-সুপার মার্কেট এর ব্যাবসাহীগন।