বরিশালে চাঁদাবাজের হামলায় আহত আহত-২

0
158

স্টাফ রিপোর্টার ॥ নগরীর মহিউদ্দিনের বেপরোয়া চাঁদাবাজির শিকারে দুই যুবক রক্তাক্ত জখম হওয়ার ঘটনা ঘটেছে। অভিযোগ সূত্রে জানা যায়, ১৩নং ওর্য়াডের বাসিন্ধা লোকমান শিকদার এর ছেলে মহিউদ্দিন শিকদার বরিশাল ইমারত নির্মাণ শ্রমিক সংগঠনেরর ২ শ্রমিককে পথ অবরুদ্ধ করে দাবীকৃত চাঁদা না দেয়ায় কুপিয়ে আহত করেন।

আহতরা হলেন, নবাব ফরাজি (৩০) ও মহসিন (২৫)। বর্তমানে তারা শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালেল চিকিৎসাধীন রয়েছে। আহত সূত্রে জানা যায়, নগরীর ১৩ নং ওয়ার্ডে একটি নির্মাণাধীন কাজ নেয় তারা। কাজের শুরুতেই ওই এলাকার চিহ্নিত চাঁদাবাজ মহিউদ্দিন সাব ঠিকাদার নবাব ফকিরের কাজে ৫০ হাজার টাকা চাঁঁদা দাবি করে । আর চাঁদা না দিলে তাদের কাজ করতে দিবে না বলেন হুমকি প্রদান করেন।

এ ঘটনা কেন্দ্র করে শনিবার ৫ জানুয়ারি রাত ৮টায় নগরীর সাগরদীর মোর শিকদার পাড়ার সামনে চাঁদাবাজ মহিউদ্দিন ও তার দল বল নিয়ে অতর্কিতভাবে নবাব ফরাজি ও মহসিনের উপর রড ও রামদা দিয়ে হামলা চালায়। এতে মহসিন ও নবাবের মাথায় গুরুতর জখম হমে মাটিতে লুটে পড়ে। তখন নবাবের পকেটে থাকা শ্রমিকদের বেতনের ৩৫ হাজার টাকা চাঁদাবাজরা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন ।

এ বিষয়ে মহিউদ্দিনের সাথে মোবাইলের মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোনটি ব্যস্ত পাওয়া যায়। এ ঘটনায় কোতয়ালী মডেল থানা মামলা দায়েরের প্রস্থতি চলেেছ বলে নবাব জানায়।