বরিশালে ছাত্রী স্কুল থেকে ফিরল লাশ হয়ে !

0
16
SONY DSC

কাওসার মাহমুদ মুন্না // নগরীর কাউনিয়া থানাধীন কাগাশুরা এলাকায় তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। মৃত সাবিহা আক্তার অথৈ (০৮) কাগাশুরা এলাকার কাজী বাড়ির বাসিন্দা কাজী গোলাম মোস্তফার কন্যা ও সাপানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী। মঙ্গলবার (০৬ নভেম্বর) বেলা ১২ টার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ মাহাবুবুর রহমান তাকে মৃত বলে ঘোষনা করেন।

এ ঘটনায় অথৈর বাবা গোলাম মোস্তফা জানান, গতকাল সোমবার রাতে স্কুল শিক্ষক মনির ফোন করে জানান স্কুল থেকে উপবৃত্তি পেতে হলে অথৈর ২ কপি ছবি নিয়ে স্কুলে আসতে হবে। এ কারনে আমি অথৈকে সকাল ৯ টার সময় স্কুলের গেটে নামিয়ে দিয়ে অফিসে যাই। স্কুল বন্দের কারনে বেলা ১১ টার সময় অথৈ মা’র কাছে মোবাইল করে অথৈ বাসায় ফিরছে কিনানা তার খোজ নেই। বাসায় না ফেরার কারনে আমার স্ত্রী স্কুলের দিকে এগিয়ে যায়। তখন অথৈকে স্কুলের কাছে একটি লেবু বাগানে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে অথৈকে স্থানিয় লোকজনের সহাওতায় শেবাচিম হাসপাতালে জরুরী বিভাগের নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

এ বিষয়ে কাউনিয়া থানার সেকেন্ড অফিসার এসআই তানজিল আহমেদ বলেন, খবর পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন পাশাপাশি হাসপাতালেও এসেছেন। তবে অথৈর মৃত্যুর বিষয়ে এখনো নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। এখন পর্যন্ত এ ঘটনার সাথে কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়ে তিনি বলেন, ঘটনার তদন্ত চলছে এবং প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। তিনি আরো জানান, শিশুটির গলায় লাল দাগ দেখতে পাওয়া গেছে এবং মুখ ফ্যানায় ভর্তি ছিলো। তবে মৃত্যুর সঠিক কারন ময়নাতদন্ত ছাড়া বলা সম্ভব নয়। মৃতদেহের সুরতহাল ও ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের লাশ রাখা কক্ষে প্রেরণ করা হয়েছে।