বরিশালে আইটেল কোম্পানীর কান্ট্রি ম্যানেজার শ্যামল সহ ৩ কর্মকর্তার বিরুদ্ধে মামলা”

0
3044

বরিশাল অফিস॥
আদালতের নির্দেশ অমান্য করে প্রতিনিয়ত অবৈধ ভাবে ব্যবসা পরিচালনার করে আসছেন আইটেল মোবাইল কোম্পানির কর্তৃপক্ষ।
মামলার বাদী বাদ্ধ্য হয়ে চলতি মাসের ১৭ তারিখ বরিশাল বিজ্ঞ আদালতে আইটেল মোবাইল কোম্পানির ৩ কর্মকর্তাকে বিবাদী করে একটি মামলা দায়ের করেন।

আইটেল মোবাইল কোম্পানির বরিশাল জোন এর এরিয়া সেলস ম্যানেজার মো.হাবিবুর রহমান,সিইও রেজওয়ানুল হক আরিফ চৌধুরী ও কান্ট্রি ম্যানেজার শ্যামল সাহার বিরুদ্ধে বরিশাল সদর সিনিয়র সহকারী জজ আদালতে একটি মামলা দায়ের করেন ।

মামলা নং-৫০/১৭ । মামলাটি দায়ের করেছেন বরিশালের মোবাইল ব্যবসায়ী“ভেগাবন্ড মোবাইল সেলস সেন্টার”প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ। সূত্রমতে, TRANSSION বাংলাদেশ লিমিটেড (ITEL)- মোবাইল ফোন কোম্পানির কাছ থেকে বরিশাল সদর এবং ঝালকাঠী এই দুই জোনে আইটেল মোবাইল কোম্পানীর সাথে চুক্তি করে দীর্ঘদিন যাবত আইটেল মোবাইল পাইকারী ক্রয় করে বিভিন্ন দোকানে বিক্রি করে আসছিল।

কিছুদিন পূর্বে ওই কোম্পানীর কতিপয় অসাধু কর্মচারীরা “ভেগাবন্ড মোবাইল সেলস সেন্টার”প্রতিষ্ঠানটির সাথে চুক্তি ভঙ্গকরে অন্য একটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করার পায়তারা চালাচ্ছেন এই অভিযোগ তুলে আইটেল কোম্পানীর মোবাইল বিক্রি বা সরবাহ্ বন্ধ রাখার জন্য আদালতে একটি আদেশ চাইলে বিচার উক্ত বিষয়টি উভয়পক্ষের মধ্যে সমাধান না হওয়া পযর্ন্ত মোবাইল ক্রয়-বিক্রি বন্ধ রাখার নির্দেশ দেয়।

মামলার নথি সূত্রে জানাগেছে বাদী গত বছরের ০১/১১/২০১৬ইং তারিখ হইতে বরিশাল জেলায় এবং গত ০৬/০৩/২০১৭ সন হইতে ঝালকাঠী জেলার TRANSSION বাংলাদেশ লিমিটেড (ITEL)- মোবাইল ফোনের পরিবেশক হিসাবে ব্যবসা পরিচালনা করে আসছিল। চুক্তি ভঙ্গ করার দায়ে একটি মামলা হয়। যাহার মোকাদ্দমা নং দেং ২৫৬/২০১৭।

আদালতের নিদের্শ অমান্য করে প্রতিষ্ঠানটি মোবাইল বিক্রি চালু রাখায় ভেগাবন্ড মোবাইল সেলস সেন্টারের কর্তৃপক্ষ চলতি মাসের ১৭ তারিখ বিবাদীর প্রতি স্থিতিবস্থার জানিয়া শুনিয়া বিচারক মামলাটি চলতি মাসের ২৯ তারিখ শুনানীর জন্য ধার্যদিন রাখেন।