বরিশালে বাংলাদেশ-শ্রীলংকা যুব আন্তর্জাতিক ম্যাচের ট্রফি উন্মোচন

0
113

আগামীকাল শনিবার প্রথমবারের মতো বরিশাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে গড়াবে চার দিনের বাংলাদেশ-শ্রীলংকা অনূর্ধ্ব-১৯ যুব আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ। তবে ম্যাচ শুরুর এক দিন আগে বৃষ্টির কারনে ম্যাচ শুরু নিয়ে আশঙ্কা দেখা দিয়েছে।

কিন্তু তার মধ্যেই দুই স্বাগতীক এবং শ্রীলংকার মধ্যকার যুব ক্রিকেট ম্যাচের ট্রফি উন্মোচন করা হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) বিকেল ৪টায় বাংলাদেশ ও শ্রীলংকা টিম ম্যানেজার এবং অধিনায়কের উপস্থিতিতে ট্রফি উন্মোচন করা হয়।

বিসিবি’র পরিচালক আলমগীর খান আলো ও বিসিবি’র সিনিয়র এক্সিকিউটিভ জাভেদ ইকবাল তাপসকে সাথে নিয়ে ট্রফি উন্মোচন করেন বরিশাল জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এসএম অজিয়র রহমান।
এসময় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ যুব ক্রিকেট টিমের ম্যানেজার সজল আহমেদ চৌধুরী, অধিনায়ক অমিত হাসান, শ্রীলংকার টিম ম্যানেজার পারভেজ মাহরুফ ও অধিনায়ক নিপুন ধনাঞ্জায়া প্রমুখ উপস্থিত ছিলেন।

ট্রফি উন্মোচন পূর্বক সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ যুব দলের অধিনায়ক অমিত হাসান বলেন, ‘বরিশালের মাঠ ভালো। আমাদের টিমও অনেক শক্তিশালী। আমরা আশাবাদী খেলাটি প্রতিদ্বন্দ্বিাতাপূর্ণ হবে। বরিশালে প্রথমবারের মতো এমন একটি খেলা অনুষ্ঠিত হচ্ছে। যে কারনে আমরাও বরিশালবাসিকে সর্বোচ্চ দেয়ার চেষ্টা করব।

বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিবি) পরিচালক আলমগীর খান আলো বলেন, ‘আবহাওয়া পরিস্থিতি ভালো থাকলে যথা সময়েই খেলা শুরু হবে। এজন্য সকল প্রস্তুতি এরই মধ্যে সম্পন্ন করা হয়েছে। মাঠের আউট ডোর, ইন্ডোর এবং সাজসজ্জায় সার্বিক সহযোগিতা করেছে জেলা প্রশাসন ও বরিশাল সিটি কর্পোরেশন কর্তৃপক্ষ।

তিনি বলেন, ‘শনিবার সকাল ৯টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে চার দিনের আন্তর্জাতিক যুব ক্রিকেট ম্যাচের উদ্বোধন করবেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লহ। সবকিছু ঠিকঠাক থাকলে সকাল সাড়ে ৯টায় খেলা শুরু হবে।