বরিশালে সন্ত্রাসী’র ছুড়ি আঘাতে ব্যাবসায়ী জখম

0
12
SONY DSC

স্টাফ রিপোর্টার॥ নগরীতে সন্ত্রাসীর ছুড়ি আঘাতে এক ব্যাবসায়ী গুরুতর জখম হয়েছে। আহতকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতের নাম জাকির হোসেন খান রিন্টু। সে শেবাচিম হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্চা লরছে।

এ ঘটনায় ব্যাবসায়ীদের মধ্যে ক্ষোভ বিরাছ করছে। আহতের পরিবার সুত্রে জানা গেছে নগরীর দক্ষিন আলেকান্দা আরমান খান সড়ক এলাকার চিহ্নিত সন্ত্রাসী মাদক ব্যবসায়ী ও চাদাবাস মনির হাওলাদার গত ১ নভেম্বর (বৃহস্পতিবার) রাত ১০ টায় তুচ্ছ ঘটনার জের ধরে আরিফ নামের এক যুবক কে ভাঙ্গা কাচের বোতল দিয়ে ধাওয়া করে আমতলার মোড় নামক স্থানে নিয়ে মারধর করে এবং তার সাথে থাকা উন্নত মানের মোবাই ফোন ছিনিয়ে নেয়। এ সময় ঐ এলাকার ব্যবসায়ী জাকির হোসেন খান রিন্টু দেকতে পেয়ে ঘটনা স্থলে গিয়ে ছেলেটাকে ছাড়িয়ে দেয়।

সেই ক্ষোভে গতকাল বেলা সাড়ে ১১ টায় আমতলা পানির ট্যাংকির সামনে সন্ত্রাসী মনির ছোড়া নিয়ে রিন্টুকে ধাওয়া করে তাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করে। তার ডাকচিৎকার শুনে স্থানীয় ব্যাবসায়ীরা ঘটনা স্থলে ছুটে গেলে মনির ১২ নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন ভুলুর বাসায় আশ্রয় নেয়ার চেষ্টা করে। এসময় ব্যাবসায়ীরা তাকে ধাওয়া করে হাতে নাতে ধরে পুলিশে সোপর্দ করে। পরে আহতকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে। সে হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্চা লরছে।

আহত রিন্টুর বাম হাতের রগ কর্তন হয়েছে বলে ঐ ইউনিটের কর্তব্যরত চিকিৎকরা জানান । এ ঘটনায় আমতলার মোড় এলাকার ব্যাবসায়ীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে । এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।