বরিশাল কোর্টের ভাইরাল হওয়া রেখার ভিডিওকারী সাংবাদিক মুনিরকে মামলা হুমকি, দেখুন ভিডিওসহ

0
181

ষ্টাফ রিপোর্টার:- বরিশালসহ সারাদেশে ভাইরাল হওয়া সেই ঘুষ গ্রহণকারী ও এক হাজার টাকা ঘুষ চাওয়া নকলনবিশ রেখার ভিডিও ধারণকারী সাংবাদিক মু: মনিরুজ্জামান মুনিরকে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দেওয়ার হুমকি দিয়েছে।

ঘুষ চাওয়ার ওই ঘটনা ভাইরাল হলে রেখা গত শুক্রবার রাতে তার ০১৭৭৭৮—৮৩ নম্বর মোবাইল থেকে সময়ের বার্তা পত্রিকার সিনিয়র ষ্টাফ রিপোর্টার ও বিশিষ্ট সাংবাদিক মুনির কে সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দেওয়ার হুমকি দেয়। এছাড়াও পুলিশের গৌরনদী থানার এসআই তোফায়েল পরিচয়ে বরিশাল কোতোয়ালি থানায় মামলা দেওয়ারও হুমকি দেন।

সাংবাদিক মুনির জানিয়েছেন, তিনি বরিশাল জেলা ও দায়রা জজ আদালত থেকে সেশন ৮৮৮/১৯ নম্বর মোকর্দ্দমায় গত ৬ নভেম্বর জামিন নেওয়ার পর মামলাটি বরিশালের দ্রুত বিচার ট্রাইব্যুনালে বদলী হয়। ওই আদালতের নকলনবিশ রেখা গত ১১ নভেম্বর সার্চিংয়ের জন্য এক হাজার টাকা ঘুষ দাবী করেন।

ওই সময়ে একজন আইনজীবী সহকারীর নিকট থেকেও ৪০০ টাকা ঘুষ গ্রহণ করেন যা তিনি গোপন ক্যামেরায় ভিডিও করেন। বিষয়টি গত ১৪ নভেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম,সময়ের বার্তা সহ অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় প্রচার হলে রেখা ওই হুমকি প্রদান করেন। সাংবাদিক মুনির ওই হুমকির প্রেক্ষিতে নিরাপত্তাহীনতায় ও আতঙ্কে ভুগছেন বলে জানিয়েছেন।