বরিশাল মেট্রোপলিটন পুলিশের ব্যতীক্রমধর্মী কর্মশালা অনুষ্ঠিত

0
200

মু: মনিরুজ্জামান মুনির, সিনিয়র ষ্টাফ রিপোর্টার:- যে সকল পুলিশ সদস্য নিজেকে পরিবর্তন না করে অন্যায় করে যাবে, তাদের কোন রক্ষা নেই বলে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: শাহাবুদ্দীন খান হুশিয়ারি উচ্চারণ করেছেন।

১৬ নভেম্বর পুলিশ অফিসার্স মেস বরিশালে বিএমপি কর্তৃক আয়োজিত “উদ্দীপনামূলক কর্মশালায়” মাননীয় পুলিশ কমিশনার বিএমপি মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে একথা বলেন।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ফোর্স রুনা লায়লার উপস্থাপনায় উক্ত কর্মশালায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার বিএমপি প্রলয় চিসিম,উপ-পুলিশ কমিশনার সদর-দপ্তর বিএমপি আবু রায়হান মুহাম্মদ সালেহ, উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা,

উপ-পুলিশ কমিশনার ডিবি জাহাঙ্গীর মল্লিক, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক মোঃ খাইরুল আলম, পেশ ইমাম পুলিশ লাইন্স সহ বিএমপি’র অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, পুলিশ কমিশনার মো: শাহাবুদ্দীন খান বরিশাল মেট্রোপলিটন পুলিশে যোগদানের পর থেকে বরিশাল পুলিশে ব্যাপক পরিবর্তন এসেছে। বিশেষ করে পুলিশের বিরুদ্ধে যে প্রায়শই ঘুষ-দুর্ণীতির অভিযোগ উত্থাপিত হতো তা অনেক কমে এসেছে। বরিশাল মেট্রোপলিটন পুলিশের কর্মকান্ডে নগরবাসী দারুণ খুশী।