বর্তমান সরকারের আমলে দেশের যে উন্নতি হয়েছে বিগত সরকারের আমলে হয়নি : ইসরাফিল আলম এম.পি.

0
112

মোঃ খালেদ বিন ফিরোজ,নওগাঁ প্রতিনিধি

বর্তমান সরকারের আমলে দেশের যে উন্নতি হয়েছে তা বিগত সরকারের আমলে হয়নি ইসরাফিল আলম এম.পি. সংসদ সদস্য নওগাঁ ০৬।

গতকাল বিকেলে আত্রাই উপজেলার হাটকালুপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বান্দাইখাড়া বাজারে জনসভায় তিনি এ কথা বলেন।প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন বর্তমান সরকার ক্ষমতায় আসার পরে দেশ সন্ত্রাস জঙ্গিবাদ দূর করতে সক্ষম হয়েছে।বর্তমান সরকার ক্ষমতায় আসার পূর্বে আত্রাই একটা রক্তাক্ত জনপদ হিসেবে পরিচিত ছিল এবং সন্ধা হলেই মানুষ ভয়ে থাকত।

বর্তমান সরকার ক্ষমতায় আসার পরে আত্রাই কে রক্তাক্ত জনপদ হতে মুক্ত করে বর্তমানে শান্তির জনপদ হিসেবে পরিচিত হয়েছে।বর্তমান সরকার ক্ষমতায় আসার পরে শুধু সন্ত্রাস মুক্ত নয় আত্রাই উপজেলার ব্যপক উন্নতি করেছে যা বিগত সরকার ক্ষমতায় থাকাকালিন সময় সম্ভব হয়নি।বর্তমান সরকার ক্ষমতায় আসার পরে হাটকালুপাড়াতেও ব্যাপক উন্নতি হয়েছে।

বান্দাইখাড়াতে আত্রাই নদীর বৃহত্তম ডেপুটি স্পিকার বয়তুল্লাহ সেতু,বান্দাইখাড়া-আত্রাই সড়ক।দেশে উন্নতির জোয়ার বজায় রাখতে তিনি আবার ও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ কে জয়লাভ করানোর জন্য বলেন।এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আত্রাই উপজেলা চেয়ারম্যান এবাদুর রহমান এবাদ, আত্রাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম,উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাদল, হাটকালুপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জালাল উদ্দিন মন্ডল,হাটকালুপাড়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুস শুকুর সরদার প্রমুখ।

উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ইসরাফিল আলম এম.পি. হাটকালুপাড়া ইউনিয়নের কমিটি ঘোষণা করা হয়।উক্ত কমিটিতে হাটকালুপাড়া ইউনিয়নের সভাপতি পদে আমজাদ হোসেন,সাধারণ সম্পাদক পদে আফজাল হোসেন,যুগ্ন সাধারণ সম্পাদক পদে রুহুল আমিন কাজলকে সহ ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।