ভোলায় হাসপাতালের বাথরুমে নবজাতকে রেখে মা উধাও

0
205

অনলাইন ডেস্ক : ভোলা সদর হাসপাতালের বাথরুম থেকে একটি নবজাতক শিশু উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেলে শিশুটিকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর শিশুটিকে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তয়ুবুর রহমান প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। তবে শিশুটির পরিচয় পাওয়া যায়নি। শিশুটি সুস্থ রয়েছে বলে জানিয়েছেন মেডিকেল অফিসার তয়ুবুর রহমান।

হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজনরা জানান, বিকেলে হাসপাতালের পরিচ্ছন্ন কর্মীরা পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করছিল। এ সময় তারা রাথরুম পরিষ্কার করতে গিয়ে একটি নবজাতক ছেলে শিশুকে ঘুমন্ত অবস্থায় দেখতে পায়। পরে তারা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালের সবাইকে জিজ্ঞাসা করলেও শিশুটির পরিচয় পাওয়া যায়নি। জন্মের পর নবজাতক শিশুটিকে রেখে তার মা পালিয়ে গেছে বলে ধারণা করছেন রোগীর স্বজনরা।

ভোলার সিভিল সার্জন ডা. রথিন্দ্রনাথ মজুমদার এ তথ্য নিশ্চিত করে বলেন, শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এখন শিশুটি হাসপাতালে নিরাপদে রয়েছে। তবে তার পরিচয় এখনো জানা যায়নি। বিষয়টি আমরা থানায় জানিয়েছি।

ভোলা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছগির মিঞা বলেন, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি।